Sylhet View 24 PRINT

জগন্নাথপুরে মেম্বার ছুরত মিয়ার দাফন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২২ ২০:৩৯:৫৩

নিজস্ব প্রতিবেদক :: জগন্নাথপুর সদর গ্রামের বাসিন্দা, সাবেক মেম্বার, বিশিষ্ট সমাজসেবী ও জগন্নাথপুর বাজারের প্রবীণ ব্যবসায়ী, সাংবাদিক সানোয়ার হাসান সুনুর পিতা মো. ছুরত মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকেলে তিলোনার মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন দলের ব্যক্তিবর্গ, আলেম উলামা, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের ভাতিজা মাওলানা মো. আব্দুল আলিম।

জানাযা শেষে মহান আল্লাহপাকের দরবারে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, জগন্নাথপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মো. আব্দুল মালিক।

জানাযার পূর্বে মরহুম সাবেক মেম্বার বিশিষ্ট সমাজসেবী মো. ছুরত মিয়ার কর্মজীবনের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন, ব্রিটিশ ম্যাজিস্ট্যাট মো. সুয়েব আহমদ তালুকদার, জগন্নাথপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম  মাওলানা মো. আব্দুল মালিক, মরহুমের বড় ছেলে জগন্নাথপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক সানোয়ার হাসান সুনু প্রমুখ।

বিকেলে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের কাছেই মরহুম মো. ছুরত মিয়াকে দাফন করা হয়।

উল্লেখ্য, মরহুম মো. ছুরত মিয়া (৮০) বেশ কিছুদিন ধরে জঠিল রোগে ভোগছিলেন। মঙ্গলবার ভোর ৪ টায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৭ মেয়ে ৪ ছেলেসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০২০/প্রেবি/এসএইচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.