আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

তাহিরপুরে সাংবাদিকদের সঙ্গে ইউএনওর মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৬ ১৮:২৬:৩৮

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে বিভিন্ন জাতীয়, আঞ্চলিক, স্থানীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার (২৬ জানুয়ারি) সকাল ১১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

মতবিনিময় সভায় তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বলেন, চলতি বছর তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরের ফসল রক্ষা বাঁধ নির্মাণের জন্য ৭০টি প্রকল্পের মাধ্যমে কাজ শুরু হয়েছে। বাঁধের কাজগুলো সঠিকভাবে বাস্তবায়নের লক্ষে তিনি এ উপজেলার কর্মরত সাংবাদিকদের তদারকি ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সহযোগীতা কামনা করেন। নির্মাণ কাজের  অনেক ত্রুটি বিচ্যুতি প্রতিনিয়ত সংবাদের মাধ্যমে প্রকাশ হলে বাঁধ নির্মান কাজে প্রশাসনের সহায়তা হবে বলে তিনি মন্তব্য করেন।

সম্প্রতি ট্যাকেরঘাট গুচ্ছগ্রাম প্রকল্প নিয়ে নির্মাণ কাজ অনিয়মের প্রসঙ্গে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ট্যাকেরঘাটে ৬৯ লক্ষ ৩০ হাজার টাকা ব্যয়ে ভূমি মন্ত্রনালয়ের গুচ্ছগ্রাম ২য় পর্যায় (সিভিআরপি) প্রকল্পের অধীনে সরকারী পরিপত্রের অনুযায়ী প্রকল্প বাস্তবায়ন কমিটি কর্তৃক নির্মাণ কাজ সম্পন্ন হবে।

এ সময় উপস্থিত সাংবাদিকরা ভূমি মন্ত্রনালয়ের গুচ্ছগ্রাম ২য় পর্যায়ের (সিভিআরপি) প্রকল্পের চিঠি দেখতে চাইলে তিনি সাংবাদিকদের চিঠির কপি হাতে হাতে তুলে দেন। এছাড়া এক প্রশ্নের জবাবে কোনো সাংবাদিককে হুমকি, ভয়ভীতি বা মিথ্যা মামলা দিয়ে ফাসিঁয়ে দেয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন।

সভায় উপস্থিত ছিলেন, তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সহ সভাপতি বাবারুল হাসান বাবলু, সাধারন সম্পাদক আলম সাব্বির, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, কোষাধ্যক্ষ সাজ্জাদ হোসেন শাহ, সাংবাদিক আবির হাসান মানিক, সামায়ুন কবীর, আহম্মেদ কবির প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ জানুয়ারি ২০২০/এমএআর/এসএইচ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী