Sylhet View 24 PRINT

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে মাটিচাপা গৃহবধুর লাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৫ ২২:৪৫:৫৩


সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে শিম ক্ষেতে মাটিচাপা অবস্থায় এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা রাতে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের রতারগাঁও পশ্চিমপাড়া এলাকার একটি শিম ক্ষেতের বাগান থেকে এই লাশ উদ্ধার করা হয়।

মদিনা আক্তার নামের ওই গৃহবধু এক সপ্তাহ আগে বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে। এলাকাবাসী জানিয়েছেন, ওই গৃহবধু কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গড়েরগাও গ্রামের দিনমজুর আব্দুস ছত্তারের স্ত্রী মদিনা বেগম (৩৫) গত ৭ ফেব্রুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হন। ওই সময় তার স্বামী ভোলাগঞ্জে কোয়ারিতে শ্রমিকের কাজ করছিলেন।

খবর পেয়ে তিনি পরদিন বাড়ি এসে স্ত্রীকে খুঁজতে থাকেন। গতকাল শনিবার তিনি থানায় সাধারণ ডায়েরি করার জন্য যান। বিকেলে পার্শবর্তী রতারগাঁও পশ্চিমপাড়ার জয়নাল আবেদিনের শিম ক্ষেতে মাটির নিচে দেবে থাকা একটি ওড়নার অংশ দেখতে পান এলাকাবাসী।

তারা এগিয়ে গিয়ে দেখেন মাটিচাপা অবস্থায় এক নারীর মৃতদেহ রয়েছে। তারা তাৎক্ষণিকভাবে পুলিশকে বিষয়টি অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসে।

পুলিশ এটিকে পরিকল্পিত হত্যাকান্ড বলে জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন বলেন, পরিবারের লোকজন জানিয়েছেন ওই নারী কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি এক সপ্তাহ আগে নিখোঁজ হন। তার স্বামী একজন দিনমজুর হিসেবে পাথর কোয়ারিতে কাজ করেন।

তিনিই আমাকে স্ত্রী নিখোঁজের বিষয়টি জানিয়েছিলেন। আমি তাকে থানায় সাধারণ ডায়েরি করতে বলেছিলাম। তিনি বলেন, কোন দুষ্কৃতিকারী তাকে হত্যা করে লাশ মাটিতে পুঁতে রেখে চলে গেছে।

বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, শিম ক্ষেত থেকে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ ফেব্রুয়ারি ২০২০/শহীদ/জুনেদ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.