Sylhet View 24 PRINT

ছাতকে কোয়ারেন্টিন নিশ্চিতে ১২৭ ওয়ার্ডে কমিটি গঠন, আড্ডা নিষিদ্ধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২২ ১৭:৫১:০৬

ছাতক প্রতিনিধি :: প্রাণঘাতী সংক্রামক ব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ছাতক উপজেলায় দোকানপাট, রেস্টুরেন্ট, হাটবাজারে সাধারণ মানুষের জনসমাগম, আড্ডা নিষিদ্ধ করা হয়েছে। বিশেষ করে বিভিন্ন চায়ের দোকানে ক্রেতা টানতে টেলিভিশনে ছবি প্রদর্শন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে।

রবিবার ছাতক উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা প্রতিরোধে বিশেষ সভায় বিদেশফেরত প্রবাসীদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে উপজেলার ১২৭টি ওয়ার্ডে মনিটরিং কমিটিও গঠন করা হয়।

এসময় জনসচেতনতা ও সতর্কতার লক্ষ্যে উপজেলা পরিষদের হলরুমে সভা না করে পরিষদ প্রাঙ্গণে ৩ফিট দুরত্বে বসে সভাটি পরিচালনা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবিরের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন মিয়াসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি অনুযায়ী রেস্টুরেন্টে আড্ডা নিষিদ্ধসহ যেকোনো মূল্যে জনসমাগম প্রতিরোধে ব্যবস্থা ও বিদেশফেরত সকল প্রবাসীদের হোম কোয়ারেন্টিন বাধ্যতামূলক করার জন্য উপজেলার ১২৭টি ওয়ার্ডে মনিটরিং কমিটি গঠন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২২ মার্চ ২০২০/এমএ/এসএইচ


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.