Sylhet View 24 PRINT

তাহিরপুরে জেএসসি বৃত্তি পরীক্ষায় আইডিয়াল ভিশন শীর্ষে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৪ ১৬:০৭:১৩

তাহিরপুর প্রতিনিধি :: সম্প্রতি প্রকাশিত জেএসসি পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করার পাশাপাশি এবার বৃত্তির ফলাফলে ৪জন ট্যালেন্টপুল বৃত্তিসহ সাধারণ গ্রেডে ৯জন ছাত্র-ছাত্রী বৃত্তি পেয়ে উপজেলার মধ্যে শীর্ষে রয়েছে তাহিরপুর উপজেলার বাদাঘাট আইডিয়াল ভিশন একাডেমি।

একাডেমি সূত্রে জানা গেছে, ২০১৯ সালে জেএসসি পরীক্ষায় তাহিরপুর উপজেলা থেকে যেসব বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে তাদের মধ্যে আইডিয়াল ভিশন একাডেমি সার্বিক ফলাফলে শীর্ষে রয়েছে। এ বিদ্যালয় থেকে এ বছর জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাস করেছে। এদের মধ্যে থেকে ৬ জন ‘এ’ প্লাস পেয়েছে। বৃত্তির ফলাফলেও একক প্রতিষ্ঠান হিসেবে উপজেলায় শীর্ষে আইডিয়াল ভিশন একাডেমি ।

সূত্রে জানায়, উপজেলায় ১২টি ট্যালেন্টপুল বৃত্তি প্রাপ্ত বিদ্যালয়ের মধ্যে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ে ৩জন, এমএ জাহের উচ্চ বিদ্যালয়ে ১জন, আইডিয়াল ভিশন একাডেমিতে ৪জন, ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২জন এবং তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে ২জন।

আইডিয়াল ভিশন একাডেমির প্রতিষ্ঠাতা ও বর্তমান পর্ষদের সভাপতি কামরুল ইসলাম বলেন, মানসম্মত ও  যুগোপযোগী সিলেবাস প্রণয়নের মাধ্যমে আমাদের শিক্ষকমন্ডলীর নিরলস প্রচেষ্টার প্রতিফলন ঘটেছে  বিদ্যালয়ের এ বৃত্তির ফলাফলে। আগামীতে এ সাফল্যের ধারা অব্যাহত রাখতে তাদের শিক্ষকমণ্ডলী যথেষ্ট সচেষ্ট।


সিলেটভিউ২৪ডটকম/২৪ মার্চ ২০২০/এমএআর/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.