Sylhet View 24 PRINT

সুনামগঞ্জে নতুনদিন প্রকল্পের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-০৯ ১৪:৫৩:৩৬

দিরাই প্রতিনিধি ::  সারা পৃথিবীত মানুষ যখন করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায়, সকল মানুষ ঘরবন্দি। এমতাবস্থায় সোশ্যাল মার্কেটিং কোম্পানী মহতী উদ্যোগের মাধ্যমে নতুনদিন প্রকল্পের অসহায় গোল্ডস্টার মেম্বারদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

শুক্রবার সীমান্তিক-নতুনদিন প্রকল্পের মাধ্যমে সুনামগঞ্জ জেলার ছাতক, দিরাই, জামালগঞ্জ, বিশ্বম্ভরপুর উপজেলাগুলোতে জেলা টিমলিডারের সার্বিক ব্যবস্থাপনায় ও সংশ্লিষ্ট উপজেলা সুপারভাইজারগণের তত্ত্বাবধানে ১২০ জন গোল্ডস্টার মেম্বারদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খাদ্য সামগ্রীগুলোর মধ্যে ছিল নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু, তৈল, দুধ, সেমাই, চিনি ।

নতুনদিন-সীমান্তিক জেলা টিমলিডার মোঃ নূরুল আমিন জানান, সীমান্তিক নতুনদিন প্রকল্পের মাধ্যমে সুনামগঞ্জের চারটি উপজেলাতে মহিলা উদ্যোক্তার তৈরি করন ও কার্যাকরণ অত্যাবশ্যকীয় স্বাস্থ্য সামগ্রী মানুষের হাতের নাগালে পৌছানোসহ, পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য, কিশোর কিশোরীর স্বাস্থ্য সম্পর্কিত সু-অভ্যাস অনুশীলনের তথ্যসমুহ কমিউনীটি পর্যায়ে প্রচার করে থাকেন, এর প্রেক্ষিতে সীমান্তিক আজ গর্বিত এমন মহতী উদ্যোগের অংশিদারিত্বের সুযোগের জন্য। এসএমসির পক্ষ থেকে এ সকল খাদ্য সামগ্রী পেয়ে গোল্ডস্টার মেম্বারগণ অনেক খুশি হন এবং করোনা ভাইরাস মহামারীর এই ক্রান্তিকালে এসএসসি তাদের পাশে দাড়িয়ে নতুনদিনের সাথে গোল্ডস্টার মেম্বারদের বন্ধনকে আরও শক্তিশালী করেছে বলে গোল্ডস্টার মেম্বারগণ অনুভূতি প্রকাশ করেন।

সিলেটভিউ২৪ডটকম/৯ মে ২২০২০/এইচপি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.