আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদ ইউকের ত্রাণ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২১ ১২:০৬:৩৬

সিলেট :: আমরাই যুব সমাজের প্রতিনিধি এই মন্ত্রে উজ্জিবিত ও প্রতিষ্ঠিত সংগঠন ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদ ইউকের উদ্যোগে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত প্রায় চারশত গরীব অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্যাকেজ বন্টন করা হবে।

তিনদিন ব্যাপী এই কার্যক্রম ছাতক পৌরসভা ও ধারন বাজারে পর্যায়ক্রমে অনুষ্ঠিত হবে। প্রথম ধাপে ছাতকের দুইটি পৃথকস্থানে দোলার বাজার ও গোবিন্দগঞ্জ বাজারে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

গতকাল বুধবার বিকাল ৪টায় ছাতকের দোলার বাজারে ত্রাণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। সালিশ ব্যক্তিত্ব ও সাবেক মেম্বার আবুল কালামের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা ও কলামিস্ট এটি এম কয়েসের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদের ইউকে’র বাংলাদেশ প্রতিনিধি সমাজসেবক ও রাজনীতিবিদ মাওলানা আখতার আহমদ।

বিশেষ অতিথি ছিলেন সিলেটস্থ ছাতক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সিলেট জেলা বারের এপিপি এডভোকেট আলাউদ্দিন, সিলেট ল’কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ও ছাতক দোয়ারা সুরমা যুব পরিষদ ইউকে’র সাবেক সভাপতি ফজরুল হক এনাম।

এতে আরো উপস্থিত ছিলেন সাবেক মেম্বার আকিকুর রহমান, মশির উদ্দিন, যুবনেতা আবুল হোসেন, আবুল আলম, আনোয়ার জুনেদ, হেলাল মাহমুদ, শামসুল ইসলাম সানি, শিপন তালুকদার, আব্দুল কাহার সহ আরো অনেকেই।

পরিশেষে দেশ বিদেশের সকলের সুস্বাস্থ্য কামনা ও করোনা ভাইরাসের হাত থেকে বিশ্ববাসীকে রক্ষা করতে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা আক্তার আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০২০/এমএএম/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন