Sylhet View 24 PRINT

আর টিভির বর্ষসেরা হাফিজ সুনামগঞ্জের মামনুন সাঈদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২১ ২০:২৩:২৪

সিলেট :: বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল আর টিভিতে ১ম রমজান থেকে ২২ রমজান ব্যাপী ”আলোকিত কোরআন আর.টি. ভি. ২০২০ প্রতিযোগিতা” অনুষ্ঠিত হয়। এবারের বর্ষসেরা হয়েছে হাফিজ মামনুন সাঈদ। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায়।

২২ রমজান ২০২০ অনুষ্ঠিত এ ধারাবাহিক  হিফজ প্রতিযোগিতা অনুষ্ঠানে চুড়ান্ত ফলাফল টিভির লাইভ অনুষ্ঠানে মাধ্যমে প্রচার করা হয়। ”আলোকিত কোরআন আর.টি. ভি. ২০২০ প্রতিযোগিতা” হাফিজ মামনুন সাঈদ (১২) ১ম স্থান অধিকার করে।

সুনামগঞ্জের এই প্রতিভাবান হাফিজ ধারাবাহিকভাবে বিভিন্ন ধাপ সফলতার সাথে অতিক্রম করে শেষ পর্যায়ে তুমুল প্রতিযোগিতার মাধ্যমে এ স্থান অর্জন করে। এ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রায়-২০০০ হাফিজ অংশগ্রন করেন। সে তাহফিজুল কোরআন ও সুন্নাহ মাদ্রাসা , যাত্রাবাড়ী, ঢাকাতে অধ্যয়নরত।

তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার সাদারাই গ্রামে। তার বাবা মুফতি মাওলানা আবু সাঈদ ও মা ইমরানা আক্তার। সে তাদের ৫ম সন্তান। তার বাবা জাপানের টোকিওতে ইসলামিক সেন্টারের দায়িত্বরত । সে তার পাচঁ ভাইবোনের মধ্যে সবার ছোট। তার বড় দুই ভাইও কোরানে হাফেজ। তার দাদা অধ্যক্ষ মরহুম মাওলানা আব্দুল বারী ও তার চাচা অধ্যক্ষ মাওলানা আবুল খায়ের।

মোহাম্মত হেদায়াত উল্লাহ’র পরিচালনায় এ প্রতিযোগিতায় বিজ্ঞ বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, হাফিজ মুফতি অলিউর রহমান খান,  হাফিজ মাওলানা মনিরুল ইসলাম, ইসহাক মোহাম্মদ আলী লাহোরী এবং প্রফেসর আনাস খান।

অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এরাবিক ডিপার্টমেন্টর এসিসটেন্ট প্রফেসর ড. মোহাম্মদ রফিকুর রহমান, খতিব বাউতুল ওয়াদুদ জামে মসজিদ মুফতি মাওলানা মুজিবুর রহমান ফরাজী ও মাওলানা সাদিকুর রহমান আজহারী, ।

অনুষ্টানটির স্পন্সর করে জি.পি.এইচ ইস্পাত ও ক্রাউন সিমেন্ট এবং সার্বিক ব্যস্থাপনায় ছিল আর.টি.ভি. ও কোরআন সুন্নাহ মাল্টিমিডিয়া।
তার পরিবার দেশবাসীর কাছে তার ভবিষ্যতের সফলতা কামনা করে দোয়া চেয়েছেন, যাতে সে দেশের সুনাম বিদেশের মাটিতেও আরো উজ্জল করতে পারে ।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০২০/প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.