Sylhet View 24 PRINT

করোনা পরিস্থিতিতে একদিনে ৬ কর্মসূচিতে এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২১ ২১:২৫:১০

ছাতক প্রতিনিধি :: কর্মব্যস্ত ব্যক্তি হিসাবে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক সবসময়ই পরিচিত। ভোর থেকে মধ্যরাত পর্যন্ত তিনি এলাকার মানুষের তরেই বিলিয়ে দেন বলে তার একটা সুখ্যাতি আছে।

করোনাকালে যখন অনেক জনপ্রতিনিধিদের মাঠে দেখা যাচ্ছে না সেক্ষেত্রে তিনি ব্যতিক্রম। প্রতিদিনই সামাজিক দূরত্ব বজায় রেখে পাশে দাড়াচ্ছেন দুই উপজেলারই জনসাধারণের।

এই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২১ মে) দোয়ারাবাজার উপজেলার ২১টি কওমি মাদ্রাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহারের চেক হস্তান্তর, অসুস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ, উপজেলা পরিষদের উদ্যোগে ৯টি ইউনিয়নে প্রায় দেড় শহস্রাধিক পরিবারকে ঈদ উপহার পৌছে দিতে প্রত্যেক ইউনিয়ন নেতৃবৃন্দের নিকট হস্তান্তর, থানার কর্তব্যরত সকল পুলিশ সদস্য ও ইউনিয়ন পরিষদকে পিপিই প্রদান এবং উপজেলা খাদ্য অফিস কর্তৃক বোরো ধান সংগ্রহ উদ্বোধন করেন তিনি।

পরে ছাতকে জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত আর্থিক অনুদান সংশ্লিষ্টদের মধ্যে বিতরণ করেন।

অনুষ্ঠানগুলোতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম,  উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসেম, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম,  উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল খালিক, যুগ্ম আহবায়ক ও লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক।

উপজেলা যুবলীগের আহবায়ক ও বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম আহমদ রানা, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম রশিদ আহমেদ সহ সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০২০/মাহবুব/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.