আজ শনিবার, ৩০ মে ২০২০ ইং

তাহিরপুরে নার্সসহ আরো ৩ জন করোনায় আক্রান্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২১ ২১:৩০:৫৪

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্সসহ  আরো তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন । আক্রান্তদের মাঝে দুইজন পুরুষ ও একজন মহিলা।

এদের মধ্যে উপজেলার বাদাঘাট (উত্তর) ইউনিয়নের এবং বাকি দুইজন তাহিরপুর সদর ইউনিয়নের বাসিন্দা । ১৭ মে তাদের নমুনা সংগ্রহ করে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টারে পাঠানো হয়। আজ বৃহস্পতিবার (২১ মে) তাদের ফলাফল পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বুধবার (২০ মে) উপজেলার ১২০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। এরপর গত ৫ মে ৬ জন, ১৩ মে ৩ জন এবং আজ ২১ মে আরও ৩ জনের ফলাফল পজিটিভ আসে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আবহাওয়া অনুকূলে না থাকায় নতুন করে আক্রান্তদের মোবাইল ফোনে যোগাযোগ করে সকলকে লকডাউনে রাখার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আপাত তাদেন নিজ বাড়িতে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে, পর্যায়ক্রমে তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০২০/স্বাধীন/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন