আজ শনিবার, ৩০ মে ২০২০ ইং

ছাতকে বেতনহীন আউটসোর্সিং কর্মীদের ঈদ উপহার দিলেন এমপি মানিক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৩ ২০:৫০:০০

ছাতক  প্রতিনিধি :: সিভিল সার্জনের আওতায় ছাতক, দোয়ারাবাজার ও কৈতক হাসপাতালে ঠিকাদারের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত আউটসোর্সিং কর্মচারীরা প্রায় ৯ মাস ধরে বেতন পাচ্ছেন না। চতুর্থ শ্রেণির এসব কর্মচারীরা অনেকটা মানবেতর জীনযাপন করছেন।

বর্তমান পরিস্থিতি বিবেচনা করে স্বাস্থ্য ও সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক তার ব্যাক্তিগত পক্ষ থেকে উপজেলার দুই হাসপাতালের ২৭জন কর্মচারীদের মধ্যে ঈদ উপহার হিসাবে নগদ অর্থ বিতরণ করেছেন।

শনিবার (২৩ মে) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের সামন থেকে আনুষ্ঠানিকভাবে এসব অর্থ বিতরণ করেন প্রধান অতিথি সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

এসময় পুষ্টি সমন্বয় কমিটির উদ্যোগে ও উপজেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় প্রাইভেট সিএসবিএ (সু-সেবা নেট ওয়ার্ক) এর মাঝে পিপিই বিতরণ করা হয়।

উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সাথে সমন্বয় রেখে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে বাড়ি-বাড়ি গিয়ে গর্ভবতী মহিলাদের ডেলিভারি কার্যক্রম তারা সাফল্যের সাথে করে আসছে। তাদের নিরাপত্তার কথা বিবেচনায় এনে তাদের প্রত্যককে পিপিই প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্ত্তীর উপস্থাপনায় পিপিই বিতরণী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজল হোসেন, ডাঃ মোহাম্মদ সাইদুর রহমান, মানস তালুকদার, ডাঃ ফারজনা আক্তার, কালেক্টিভ ইমপেক্ট নিউট্রিশন ইনিসিয়েটিভ কেয়ার বাংলাদেশের টেকনিক্যাল অফিসার আব্দুর শুকুর প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ মে ২০২০/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন