Sylhet View 24 PRINT

দিরাইয়ে প্রতিপক্ষে হামলায় কাটলো বৃদ্ধের হাতের রগ, আহত ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-০৪ ২২:১০:২০

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাইয়ে পুর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ হামলা চালিয়ে এক বৃদ্ধের হাতের রগ কেটে দিয়েছে। এই ঘটনার সময় আর ৩ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৪ জুন) উপজেলার তাড়ল ইউনিয়নের কাদিরপুর গ্রামে এই ঘটনা ঘটেছে । ওই বৃদ্ধের নাম শাহজাহান আলী।

আহতরা হলেন, গ্রামের মৃত মাতব্বর আলীর পুত্র মিয়াধন আলী (৪৬) ও শাহজাহান আলী (৫৫), হরজত আলীর স্ত্রী রেনু বেগম (৫০)।

ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। আহত শাহজাহান আলীর বাম হাতের রগ কেটে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়,  পুর্ব বিরোধের জেরে ঘটনার দিন হাঁস নিয়ে সেলিমের সাথে মিয়াধন আলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সেলিম ও তার লোকজন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে মিয়াধন আলীকে আহত করে। তাকে রক্ষায় পরিবারের সদস্যরা এগিয়ে এলে তাদেরও মারধর করে গুরুতর আহত করা হয়। এসময় দা দিয়ে কোপ দিয়ে মিয়াধন আলীর ভাই শাহজাহান আলীর বাম হাতের রগ কেটে দেয় প্রতিপক্ষরা।

এই ঘটনায় আহত মিয়াধন আলী বাদী হয়ে একই গ্রামের আলী হোসেনের পুত্র সেলিম (৪০) কে প্রধান আসামী করে মোট ৪ জনের বিরুদ্ধে দিরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল অভিযোগ পাওয়ার বিষয় নিশ্চিত করে বলেন, তদন্তক্রমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/০৪ জুন ২০২০/হিল্লোল/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.