আজ রবিবার, ০৯ অগাস্ট ২০২০ ইং

সুনামগঞ্জে আলোকবর্তিকা যুব সংগঠনের আত্মপ্রকাশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০২ ১১:৩৮:১৫

ছাতক প্রতিনিধি :: ‘চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে’ এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জ সার্কিট হাউজের কনফারেন্স রুমে স্বাস্থ্য বিধি মেনে আলোকবর্তিকা যুব সংগঠনের আত্মপ্রকাশ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিনিয়র আইনজীবী রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জ ইউনিটের সেক্রেটারি মতিউর রহমান পীর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর গভর্নর এম. আতাউর রহমান পীর্।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর সার্কেলের এএসপি জয়নাল আবেদিন, সাংবাদিক এডভোকেট আইনুল ইসলাম বাবলু, ব্যবসায়ী জয়নাল আবেদীন প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের নব নির্বাচিত সেক্রেটারি এডভোকেট জিয়াউর রহমান পীর স্বাগত বক্তব্যে বলেন অতীতে আমরা একক ভাবে মানব সেবায় কাজ করেছি। কিন্তু এখন আমরা সংঘবদ্ধ ভাবে মানবতার সেবায় কাজ করব।

তিনি স্বাগত বক্তব্যে আরো বলেন রেড ক্রিসেন্ট সোসাইটি, সুনামগঞ্জ পৌরসভা বা প্রশাসন যে কেউ আমাদের কে ডাকলে মানব সেবায় আমরা এগিয়ে যাব।

অনুষ্ঠানে ‘আলোকবর্তিকা যুব সংগঠন, সুনামগঞ্জ’ আগামী ২ বছরের জন্য তাদের কার্যনির্বাহী কমিটি অনুমোদন করে। উক্ত কমিটিতে মো রাসেল চৌধুরীকে সভাপতি, এড. জিয়াউর রহমান পীরকে সাধারণ সম্পাদক, এড. মো, মুশফিকুর রহমান পীর রুহেলকে অর্থ সম্পাদক, এড. মাসুদুল হক সর্দার সুমেলকে সাংগঠনিক সম্পাদক সহ ১১ সদস্য বিশিষ্ট কমিটি যাত্রা শুরু করে।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলোকবর্তিকা যুব সংগঠনের মো. জুয়েল চৌধুরী, সৈয়দ আমিরুল ইসলাম জাকের, আফসার আহমদ রয়েল, মো. তাহমিদ চৌধুরী, ইকরাম আলম পীর, মো. মুমিনুর রহমান পীর শান্ত, মো, ফাহমিদ চৌধুরী ফামু, পীর জামিল, জাওয়াদুর রহমান সায়েম, দেলোয়ার হোসেন ফরহাদ, হোসাইন আহমদ চৌধুরী মনোয়ার, আতাউর রহীম সায়েম, মো. সাবিত প্রমুখ।

অভিষেক অনুষ্টানের সমাপনী বক্তব্যে সংগঠনের সভাপতি রাসেল চৌধুরী বলেন দেশ ও জাতির সেবায় আমরা সর্বদা নিয়োজিত থাকব। পরিশেষে সংগঠনের সভাপতি সবাইকে অভিষেক অনুষ্টানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সিলেটভিউ২৪ডটকম/২ জুলাই ২০২০/এমএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন