আজ মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০ ইং

জগন্নাথপুরে টিসিবি পন্য কেলেংকারী, যুবলীগ নেতা জেল হাজতে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০২ ১৬:২৮:০৭

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় একটি গুদাম থেকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ন্যায্যমূল্যের বিপুল পরিমাণ পণ্যের মোড়ক অবৈধভাবে পরিবর্তন করে কালোবাজারে বিক্রি করার অভিযোগে প্রধান আসামি যুবলীগ নেতা নোমান হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত ১৬ এপ্রিল জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীপুর বাজারে অভিযান চালিয়ে স্থানীয় প্রশাসন নোমান হোসেনের গুদাম থেকে টিসিবির বিপুল পরিমাণ পণ্য জব্দ করে। এ সময় গুদামের মালিক নোমান হোসেন পালিয়ে যায়। তার বাড়ি জগন্নাথপুরের শেষ সীমান্তে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের লালাপুর গ্রামে। তার বাবার নাম হালিম উল্লা।

প্রশাসন ও স্থানীয় সূত্র জানায়, নোমান হোসেন আলীপুর বাজারে টিসিবির পণ্য মজুদ করে অসৎ উদ্দেশে মোড়ক পরিবর্তন করে কালোবাজারে বিক্রির জন্য রেখেছিলেন।

জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত ও জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ আলীপুর বাজারে অভিযান চালিয়ে টিসিবির মোড়ক পরিবর্তনের প্রমাণ পান। গুদামের কর্মচারীর স্বীকারোক্তি অনুসারে টিসিবির ৪৯ কার্টন পুষ্টি ব্র্যান্ডের সয়াবিন তেল এবং ৫০ কেজি ওজনের ৭৩ বস্তা চিনি জব্দ করা হয়।

নবীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জামাল আহমেদ বলেন, স্থানীয় যুবলীগে নোমান হোসেনের কোনো পদ নেই। তবে যুবলীগের রাজনীতির সঙ্গে তিনি যুক্ত আছেন।

বৃহস্পতিবার মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর রাজিব রহমান জানান, গোপন সংবাদের প্রেক্ষিতে বুধবার  নিজ বাড়ি থেকে প্রধান আসামী নোমান হোসেনকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, টিসিবির পণ্য জব্দ করার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছিল এবং জব্দকৃত মালামাল নিলামে বিক্রি করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/০২ জুলাই ২০২০/এসএইচএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   ছাতকে নৌকা ডুবিতে কিশোরের মৃত্যু
  •   জগন্নাথপুরে নিখোঁজের ২ দিন পর যুবকের লাশ উদ্ধার
  •   তাহিরপুরে করোনাকে উপেক্ষা করে স্থানীয় পর্যটকদের ভিড়
  •   দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে ‘শুনতে কি পাও’ টিমের খাদ্য সামগ্রী বিতরণ
  •   দিরাইয়ে করোনা আক্রান্ত শিক্ষকের বাড়িতে ‘ভালোবাসার পরশ’
  •   ছাতকে ঈদের জামাতে স্বাস্থ্যবিধি নিয়ে দুই পক্ষ মুখোমুখি
  •   ছাতকে স্কুল ছাত্রী অপহরণের দায়ে যুবক গ্রেফতার
  •   দোয়ারাবাজারে দরিদ্র ১৫০টি পরিবারে নগদ অর্থ বিতরণ
  •   জগন্নাথপুরে শেষ সময়ে জমে উঠলো কোরবানির পশুর হাট
  •   ঈদুল আজহায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের বিশেষ নির্দেশনা