Sylhet View 24 PRINT

ছাতকে শেষ হয়নি সওজ'র সাইনবোর্ডের কাজ, উত্তোলিত হয়েছে বিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০৭ ০১:০২:৩২

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে সড়ক ও জনপথের (সওজ) দুটি সাইনবোর্ড নিয়ে তুলপাড় সৃষ্টির হয়েছে। নির্ধারিত সময়ে কাজ শেষ না করেও কর্মকর্তাদের জোগসাজসে সম্পূর্ণ বিল তুলে নেওয়ার অভিযোগ উঠেছে ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে। এনিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

জানা যায়, সিলেট-সুনামগঞ্জ হাইওয়ের গোবিন্দগঞ্জ পয়েন্টে দুটি সাইনবোর্ড ও ডাবর পয়েন্টে দুটি সাইনবোর্ড স্থাপনের টেন্ডার হয়। সেখানে সর্বনিম্ন দরদাতা না হয়েও এবং টেন্ডারে অংশগ্রহনের অন্যতম শর্ত কাজের কোনো পুর্ব অভিজ্ঞতা না থাকা সত্ত্বেও ৪টি ঠিকাদারি প্রতিষ্ঠানের মধ্য থেকে কাজটি ভাগিয়ে নেয় মেসার্স সৈকত এন্টারপ্রাইজ। শিডিউল অনুযায়ী গত ৩০ জুন সম্পূর্ণ কাজ শেষ করে বিল উত্তোলনের নিয়ম থাকলেও কাজ শুরুর আগেই সম্পূর্ণ বিল তুলে নিয়েছেন ঠিকাদার।

বিল পরিশোধের প্রমান সড়ক ও জনপথ অফিস সুনামগঞ্জ এর ক্যাশ বইয়ে সৌকত এন্টারপ্রাইজের নামে উত্তোলনের প্রমান পাওয়া যাবে। এ ব্যপারে গত ২ জুলাই তারিখে তত্বাবধায়ক প্রকৌশলী বরাবরে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী রমজান আলী বিলের চেক উত্তোলনের সত্যতা স্বীকার করে জানান, করোনা ভাইরাসের জন্য হয়তো সম্পন্ন করা যায়নি। তবে বর্তমানে কাজ চলছে।

সিলেটভিউ২৪ডটকম/৭ জুলাই ২০২০/এমএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.