Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে চোলাই মদসহ আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১৩ ১৬:৫৫:২৩

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ১২শ লিটার দেশীয় বাংলা চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ ২ জনকে আটক করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হল- ঠাকুরভোগ গ্রামের মৃত হিরণ রবিদাসের পুত্র মোহন লাল রবিদাস (৫০) ও জামালগঞ্জ উপজেলার কামলাবাজ গ্রামের লক্ষণ রবিদাসের পুত্র সুজন রবিদাস(২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজী মোক্তাদির হোসেনের দিক নির্দেশনায় থানার এসআই মো: আলা উদ্দিন, এসআই আনোয়ার হোসেন, এএসআই আবুল হাসনাত চৌধুরী, এএসআই উত্তম কুমার কৈরী ও এএসআই রতন দেবনাথ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামে অভিযান চালিয়ে ১২শ লিটার বাংলা চুলাই মদ উদ্ধারসহ দু’জনকে আটক করা হয়।

সোমবার (১৩ জুুুুলাই) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটককৃত আসামীদের সুনামগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করে অন্যান্য পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, আমার থানা এলাকায় জোয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছি। থানা পুলিশের এমন অভিযান সবসময় অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন মাদকের ব্যাপার কোন ছাড় নেই।


সিলেটভিউ২৪ডটকম/১৩ জুলাই ২০২০/এসকে/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.