Sylhet View 24 PRINT

দোয়ারাবাজারে দরিদ্র ১৫০টি পরিবারে নগদ অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০১ ০০:১৯:১১

সিলেট :: সিলেট নগরীর পশ্চিম সুবিদ বাজারে অবস্থিত আনন্দ নিকেতন স্কুলের ৮ম শ্রেণীর শিক্ষার্থী তাইরা জাহান তাহিয়া ও নিগাদ নাহিদের যৌথ উদ্যোগে ঈদ উপলক্ষে বন্যদূর্গত এলাকায় দরিদ্র কর্মহীন অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলাধীন সুরমা, লক্ষিপুর, বেগলা বাজার, দোয়ারা সদর, মান্নারগাঁও ইউনিয়নের পানাইল গ্রামে গরিব অসহায় কর্মহীন ১৫০ টি পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দোয়ারবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. আব্দুল কুদ্দুস, সমাজসেবী আব্দুল হাই, মাওলানা হারুন রশীদ, মাওলানা ফরিদ উদ্দিন, কামাল মাষ্টার, ক্বারি বশির আহমদ, মফিজুল ইসলাম, আসমত। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, শিক্ষার্থী তাহিয়া ও নাহিদ জ্ঞান অর্জনের পাশাপাশি তারা মনব সেবামুলক কাজ গ্রহণ করে মানবেতার কল্যাণে অগ্রসর হয়ে দুস্থ অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা একটি মহতি উদ্যোগ। তাদের এই বিশাল উদ্যোগের প্রসংশা করে বক্তারা বলেন দু'শিক্ষার্থী এখন থেকে দেশ ও মানবিক দিক বিবেচনা করে বন্যদূর্গত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়িয়েছেন। ভবিষ্যতে তাহিয়া ও নাহিদ উচ্চ মানের শিক্ষা অর্জন করে দেশ জাতি ও মানবতার কাল্যাণে কাজ করবে। বক্তারা তাদের মত সবাইকে অসহায় মানুষের কল্যানে কাজ করার আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/১ আগস্ট ২০২০/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.