Sylhet View 24 PRINT

দিরাইয়ে করোনা আক্রান্ত শিক্ষকের বাড়িতে ‘ভালোবাসার পরশ’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০২ ১৮:৪৪:২৬

দিরাই প্রতিনিধিঃ করোনা আক্রান্ত পানগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিপু হালদারের বাসায় ভালবাসার পরশ স্বরূপ ফল পাঠিয়েছেন দিরাইয়ের সহকারী উপজেলা শিক্ষা অফিসার তাপস কুমার রায়।

রবিবার (২ আগস্ট) সকালে ওই ফলের বাক্স তার বাসায় পৌঁছে দেয়া হয়।

জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার পানগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিপু হালদারসহ তার স্ত্রী ও কন্যা শিশুর শরীরে গত ২৬ জুলাই করোনাভাইরাস (কোভিড-১৯) এর পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। এ খবর শোনার পর ওই রোগীকে সাহস যোগাতে ফল পাঠানো হয়। সম্পূর্ণ সামাজিক দূরত্ব মেনেই ফলের কার্টন নিয়ে নিজেই চলে যান।

এ বিষয়ে সহকারী উপজেলা শিক্ষা অফিসার তাপস কুমার রায় বলেন, এই দুঃসময়ে করোনা আক্রান্ত টিপু হালদারের পরিবার যেন নিজেদের একা না ভাবেন, তারা যেন মানসিকভাবে চাঙ্গা থাকেন তাই এই প্রচেষ্টা। তাছাড়া দিরাই উপজেলার একজন কর্মদক্ষ আন্তরিক শিক্ষক জিনি বর্তমান পরিস্থিতিতে প্রাথমিক শিক্ষায় শিশুদের পড়ালেখার কথা চিন্তা করে ঘরে বসে শিখির পাঠদান কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন। তার কর্ম এলাকায় শিশুদের অভিভাবকদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতেন। করোনা সংক্রমিত হওয়ার খবর পাওয়া থেকেই তার সাথে নিয়মিত যোগাযোগ রেখেছি এবং সাহস যুগিয়ে যাচ্ছিলাম।

সিলেট ভিউ ২৪ ডটকম/ ২ জুলাই ২০২০/ এইচপি/ পিটি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.