Sylhet View 24 PRINT

ছাতকে বেফাঁস মন্তব্য করে বেকায়দায় পুলিশ কর্মকর্তা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৪ ১১:৩৫:০৬

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে এলাকা নিয়ে বেফাঁস মন্তব্য করে বেকায়দায় পড়েছেন এক পুলিশ কর্মকর্তা। বেসরকারি একটি টিভি চ্যানেলের অনুসন্ধানমূলক অনুষ্ঠানে নৌ পথে চাঁদাবাজি নিয়ে মন্তব্যের এক পর্যায়ে ‘চাঁদাবাজি ছাতকের মানুষের রক্তে মিশে গেছে’ এমন মন্তব্য করে বেকায়দায় পড়েছেন ছাতক নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ সাইফুল ইসলাম।

তার এই বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র চলছে তুমুল সমালোচনা। অনেকেই তার এই বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

আফতাব উদ্দিন নামের একজন জানান, পুলিশ কর্মকর্তার ছাতকবাসীকে জড়িয়ে দেয়া এমন বক্তব্য ছাতক উপজেলাবাসীকে দেশ-বিদেশের মানুষের কাছে হেয় প্রতিপন্ন করা হয়েছে। ছাতকের ইতিহাস ঐতিহ্যের উপর আঘাত করেছে ঐ পুলিশ কর্মকর্তা এ বক্তব্য। পুলিশ কর্মকর্তার এ বক্তব্যটি দ্রুত প্রত্যাহার করার দাবি জানাচ্ছি সাথে আর দাবি জানাচ্ছি। পুলিশ বাহিনীর উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কাছে ঐ পুলিশ কর্মকর্তার এমন বক্তব্য মিডিয়ার সামনে দেওয়া যদি কোনোরকম অপরাধ হয়ে তাহলে তাকে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে এসআই সাইফুল ইসলাম জানান, অনুষ্ঠানে পুরো বক্তব্যটা দেওয়া হয়নি। কিছুটা কাটছাট করা হয়েছে। বক্তব্যটা ছিল ছাতকে যারা চাঁদাবাজি করে পুলিশ তাদের গ্রেফতার করে চালান দেওয়ার পর জামিনে এসে তারা আবারো চাঁদাবাজিতে লিপ্ত হয়, চাঁদাবাজি অনেকটা ওদের রক্তের সাথে মিশে যাওয়ার মত অবস্থা। এটা ছিল মূল বিষয়। আর একটা উপজেলার সকলকে চাঁদাবাজ কেন বলব। ২/৪ জন চাঁদাবাজের জন্য পুরো উপজেলার বদনাম হবে এটা আমিও চাই না।

সিলেটভিউ২৪ডটকম/৪ আগস্ট ২০২০/এমএ/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.