Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে দরিদ্র পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানে সৌর বিদ্যুৎ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৯ ১৬:২৭:১৫

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ”এই স্লোগানকে সামনে রেখে জেলার দক্ষিণ সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়েছে। রবিবার (৯ আগস্ট) দুপুর ১২টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার তেঘরিয়াস্থ গ্রীণ হাউজিং এন্ড এনার্জি লিমিটেডের অফিসে উপজেলার অসহায় হতদরিদ্র ১৩৮ টি পরিবার ও ২৮ টি শিক্ষা প্রতিষ্ঠানে মাঝে এসি সিস্টেম ৮০০ ওয়াটের এই সৌর বিদ্যুৎ বিতরণ করা হয়।


এসময় বক্তারা বলেন, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ তা বাস্থবায়ন হচ্ছে। আজ আপনাদের মাঝে সুনামগঞ্জের অহংকার প্রিয় নেতা এম এ মান্নান মহুদয়ের বরাদ্দকৃত সৌর বিদ্যুৎ বিতরন করা হচ্ছে, এই মানুষটি সবসময় আপনাদের কথা ভাবেন, আপনাদের ছেলে মেয়েরা যাতে ভালোভাবে লেখাপড়া করতে পারে তার জন্য গরীব দু:খী পরিবারকে সৌর বিদ্যুৎ দিচ্ছেন। আর এম এ মান্নানের মত নেতা পাওয়া আমাদের সাত জনমের ভাগ্য, এম এ মান্নান মহুদয়ের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না সবদিকেই উনার উন্নয়নের বিচরণ।


সৌর বিদ্যুৎ বিতরণে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আফরোজ মিয়া, গ্রীণ হাউজিং এনার্জি লিমিটেডের জিএম ইসলাম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও সাংবাদিক সামিউল কবির, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মতিউর রহমান, জয়কলস ইউপির ৯ নং ওয়ার্ডের সদস্য সুনু দেব, উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ হোসেন, ছাত্রলীগ নেতা নিতাই দাস ও মসরুর রেজা প্রমুখ।



সিলেট ভিউ ২৪ ডটকম/ ৯ আগস্ট/ এসকে/ পিটি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.