Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩০ হাজার টাকা জরিমানা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৭ ১৭:১২:৩৫

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন খাবার, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ ও পঁচা-বাসি খাবার পরিবেশনের দায়ে দক্ষিণ সুনামগঞ্জে ভ্রাম্যমাণ আদালত তিনটি রেস্টুরেন্টসহ একটি কনফেকশনারি ও স্টোরে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ২ টায় ভ্রাম্যমাণ আদালত উপজেলার পাগলা বাজারের  ইমাদ রেস্টুরেন্টকে দশ হাজার, মা রেস্টুরেন্টকে পাঁচ হাজার, বিজয় রেস্টুরেন্টকে পাঁচ হাজার ও বাদশা কনফেকশনারিকে পাঁচ হাজার ও শান্তিগঞ্জ বাজারের মামুন স্টোরকে পাঁচ হাজার টাকা  জরিমানা করা হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারী কমিশনার সুনন্দা রায়(ভূমি) এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।             

তাঁরা বলেন,  'প্রতিটি রেস্টুরেন্টে বাসি ও পচা খাবার পাওয়া গেছে। একটি কনফেকশনারি ও স্টোরে মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন খাবার পাওয়া যায়। এসব খাবার পুকুরে ফেলে দেওয়া হয়েছে। তাছাড়া রান্নাঘরের পরিবেশ অত্যন্ত অস্বাস্থ্যকর ছিল। এধরণের ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে'।  

এসময় উপস্থিত ছিলেন- দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই রিপন চন্দ্র গোপ, নাজির আবু বক্কর, দৈনিক তরুণকন্ঠ'র দ. সুনামগঞ্জ প্রতিনিধি জামিউল ইসলাম তুরান, পুলিশ কন্সটেবল মোস্তফা, মোশাররফ ও শ্রমিক নেতা বজলুর রহমান প্রমুুুখ।



সিলেটভিউ২৪ডটকম/১৭ সেপ্টেম্বর ২০২০/এসকে/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.