আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

‘৭১’র চেতনা সুনামগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০১ ১৬:৪৮:১৬

সুনামগঞ্জ প্রতিনিধি :: মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠন ‘৭১’র চেতনা সুনামগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

ছাত্রলীগ নেতা দুর্জয় দত্ত পুরকায়স্থকে সভাপতি ও এস. এ তাহের আলীকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. বাহাউদ্দিন গোলাপ ও সাধারণ সম্পাদক শবনব জেবীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ সভাপতি পদে আরিফুল হাসান সোহান, মাহমুদু হাসান মাসুম, মাহবুব আলম,  ফখরুল ইসলাম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইকরাম আহমেদ ছোটন, মো. সিদ্দিক হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে নিহার দেব, সহ সাংগঠনিক পদে মো. তামিম সারোয়ার খান, দপ্তর সম্পাদক পদে অমিত দাশ গুপ্ত, অর্থ সম্পাদক পদে লুৎফুর রহামান লাবিব, সহ অর্থ সম্পাদক পদে রাকিব আহমদ নিরব, প্রচার ও গনসংযোগ পদে ইয়াছির আহমেদ জাওয়াদ, সহ প্রচার ও গণসংযোগ পদে অভিজিৎ পাল, মুক্তিযুদ্ধ বিষয়ক পদে মমিনুর রহমান সনি ও সহ মুক্তিযুদ্ধ বিষয়ক পদে শরিফ মিয়া ও অন্যান্য পদে ইসরাত জাহান ইশা, জাহানারা আক্তার হাসনা, মনোয়ারা আক্তার লিজা, আমেনা আক্তার, কৃপেশ তালুকদার, কেশব দাস, রুবেল পাল জীবন, বিজয় দাস গুপ্ত, তনুশ্রী দেবী দাস, মিলি আক্তার, মো. সানোয়ার আহমদ, নাজমিন আক্তার রুমি, মো. সাজিদুর রহমান সাজু, শরিফ উদ্দিন আহমদ, জাহিদুল ইসলাম জাহিদ, রাইয়ান চৌধুরী রাফি, সাদিকুর রহমান, আসিফ মিয়া, দৃষ্টি তালুকদার, রুহি দেবনাথ, মারুফ আল মারজান, হাসিবুর রহমান রিফাত, তোফাজ্জল হোসেন, রিয়াদ চৌধুরী, ধ্রুব ভট্টাচার্য্য অনিক পাল, কেশব আচার্য্য, জয়নাল আবেদীন, মো. জাহিদুল ইসলাম শামীম, শামছুল ইসলাম, আহমেদ সালমান, মো. পাভেল আহমদ, মো. সোহেল আহমদকে কমিটিতে স্থান দেয়া হয়।

সুনামগঞ্জ জেলা শাখার নব গঠিত কমিটির সভাপতি দুর্জয় দত্ত পুরকায়স্থ ৭১’র চেতনা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষের কল্যাণে কাজ করাই আমাদের মূল উদ্দ্যেশ্য থাকবে। এই বৃহৎ সংগঠনের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পেয়ে আমি গর্বিত। বর্তমান এই করোনার ক্রান্তিগ্নে যারা দুঃখ কষ্টে জীবন কাটাচ্ছেন তাদের পাশে দাঁড়ানো ও উপজেলা পর্যায়ে আহবায়ক কমিটি গঠন করা সহ সমাজ সেবা ও উন্নয়ন মূলক কর্মাকান্ডের সাথে সম্পৃক্ত থাকবো।   


সিলেটভিউ২৪ডটকম/০১ অক্টোবর ২০২০/এসএনএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী