Sylhet View 24 PRINT

তাহিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় পল্লী বিদ্যুতের লাইনম্যানের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-০১ ২১:৩৩:১৭

তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে মোটরসাইকেলের ধাক্কায় সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের এক লাইনম্যানের মৃত্যু হয়েছেন। নিহত লাইনম্যানের নাম তরিকুল ইসলাম (৩৫)। সে পঞগড় জেলার হাটুয়াড়ী থানার আলুয়াকোয়া ইউনিয়নের বসলগড়া গ্রামের নুর ইসলামের ছেলে। বৃহস্পতিবার রাত ৭টার দিকে তাহিরপুর সীমান্তবর্তী চানপুর ও বারেকটিলার রাস্তার রাজাই গ্রামের সামনে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়গোফ টিলার রমজান আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২৫) একটি প্লাটিনা মোটরসাইকেল চালিয়ে চাঁনপুর বাজার থেকে বারেকটিলাতে যাচ্ছিলেন। যাওয়ার পথে অপর প্রান্ত থেকে আসা লাইনম্যান তরিকুল ইসলামকে রাজাই গ্রামের সামনে রাস্তার মধ্যে সরাসরি ধাক্কা দিলে সে রাস্তার পাশে থাকা গাছের মধ্যে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং মোটরসাইকেল চালক জাহাঙ্গীর আহত হয়। পরে পথচারীরা আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে তাহিরপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। সংবাদ পেয়ে রাত সাড়ে ৭ টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতর লাশ উদ্ধার করে।

ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ি ক্যাম্প ইনচার্জ এএসআই নজরুল ইসলাম বলেন, মোটরসাইকেলের ধাক্কায় পল্লী বিদ্যুতের টিকাদারের এক লাইনম্যান নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে। সুরতাল রিপোর্ট তৈরী করার পর লাশ সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/১ অক্টোবর ২০২০/এমএআর/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.