Sylhet View 24 PRINT

দিরাইয়ের সাংবাদিক টিপু সুলতানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-১৮ ২৩:০২:২০

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি,দৈনিক সমকাল দিরাই-শাল্লা প্রতিনিধি ও সুনামগঞ্জের খবর’র পত্রিকার স্টাফ রিপোর্টার দিরাইয়ের সিনিয়র সাংবাদিক প্রয়াত টিপু সুলতানের চতুর্থ মৃত্যুবার্ষিকী ছিলো রোববার। তার চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিরাই প্রেসক্লাবের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ অক্টোবর) বাদ জোহর দিরাই থানা মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা হাসান আলী। উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর প্রতিনিধি জিয়াউর রহমান লিটন, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি আবু হানিফ চৌধুরী, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি ইমরান হোসাইন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মোশাহিদ আহমদ, দৈনিক দিরাই শাল্লা ডটকম সম্পাদক আবুল হোসাইনসহ রাজনীতিবিদ, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণিপেশার লোকজন। এছাড়া মৃত্যুবার্ষিকী উপলক্ষে টিপু সুলতানের পরিবারের পক্ষ থেকে উপজেলাসদর এতিমখানার শিশুদেরকে একবেলা রান্না করা খাবার প্রদান করা হয়েছে।

উল্লেখ্য গত ১৮ অক্টোবর ২০১৬ প্রয়াত টিপু সুলতান হেপাটাইটিস বি ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ইন্তেকাল করেন।


সিলেটভিউ২৪ডটকম / ১৮ অক্টোবর, ২০২০ / হিল্লুল / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.