আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলায় জড়িতদের শাস্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৪ ১৭:৩৪:০৯

সুনামগঞ্জ প্রতিনিধি  :: বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরার বাসায় গুজব ছড়িয়ে হামলার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে সুনামগঞ্জের সাংবাদিক সমাজের ব্যানারে এই প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তারা বলেন, অবস্থা দৃষ্টে প্রতীয়মান হয়েছে, সাংবাদিক পীর হাবিবুর রহমানের রাজধানীর উত্তরার বাসায় গুজব ছড়িয়ে যে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে সেটি ছিল পূর্ব পরিকল্পিত। এই হামলার পেছনে একটি স্বার্থান্বেষী মহলের ইন্দন ও অংশগ্রহণ রয়েছে। এদেরকে চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে বিচারের আওতায় নিয়ে আসার আহবান জানান বক্তারা।এই হামলার পেছনে সুনামগঞ্জের কোন মহল জড়িত থাকলে তাদেরও খোঁজে বের করতে আইন-শৃংখলা বাহিনী প্রতি অনুরোধ জানান বক্তারা।    

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

সুনামগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়ের সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলালের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন, হাওর বাঁচাও আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, লেখক সুখেন্দু সেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নূরুল ইসলাম বজলু, সুনামগঞ্জ প্রেসক্লাবের একাংশের সভাপতি শাহজাহান চৌধুরী, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুর, সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সাংবাদিক একে কুদরত পাশা, শহীদনূর আহমেদ প্রমুখ।  

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক কাউন্সিলর শামীম চৌধুরী সামু, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, সমাজকর্মী আশরাফ শাহীন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান, জাপা নেতা জামাল উদ্দিন, মহিম তালুকদার, যুবলীগ নেতা রাসেল চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ স্বজন, সাংবাদিক জাকির হোসেন, লুৎফুর রহমান, বিশ^জিৎ সেন পাপন, আব্দুস সালাম, কর্ণবাবু দাস, রুজেল আহমদ, লিপসন আহমদ, আল-হাবিব, নজরুল  প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ২৪ অক্টোবর ২০২০/ শহীদ/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী