Sylhet View 24 PRINT

সংবাদ সম্পাদক মনিরুজ্জামানের মৃত্যুতে তাহিরপুর প্রেসক্লাবের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৪ ১৫:৪৫:৪০

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :: দেশের প্রাচীনতম দৈনিক পত্রিকা সংবাদ-এর ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনিরুজ্জামান-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে তাহিরপুর উপজেলা প্রেসক্লাব।

সোমবার (২৪ নভেম্বর)  দুপুরে তাহিরপুর উপজেলা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকরা এক জরুরি আলোচনায় এক শোক বার্তায় শোক প্রকাশ করেন। শোক প্রকাশ করেন তাহিরপুর  উপজেলা প্রেসক্লাব সভাপতি (দৈনিক সমকাল) আমিনুল ইসলাম, সহ সভাপতি (যায়যায়দিন) বাবরুল হাসান বাবলু, সাধারণ সম্পাদক ( ইত্তেফাক) আলম সাব্বির, যুগ্ম সাধারণ সম্পাদক (মানবজমিন) এম.এ. রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক ( সংবাদ) কামাল হোসেন, অর্থ সম্পাদক ( ভোরের কাগজ)  সাজ্জাদ হোসেন শাহ, (দৈনিক দেশ) আবির হাসান মানিক প্রমুখ ।

শোক বার্তায় খন্দকার মুনিরুজ্জামান এর মৃত্যুতে সংবাদ জগতে অপূরনীয় ক্ষতি হয়েছে বলে শোক বার্তায় উল্লেখ করা হয় এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয় ।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে দৈনিক সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মনিরুজ্জামান করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন। তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।


সিলেটভিউ২৪ডটকম / ২৪ নভেম্বর, ২০২০ / রাজ্জাক / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.