Sylhet View 24 PRINT

তাহিরপুরে কথিত সংবাদকর্মী মোজাম্মেল জেল হাজতে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১১-২৭ ১৮:১৩:৫২

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে মোজাম্মেল আলম ভূইয়া  নামের কথিত এক সংবাদকর্মীকে ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।     
 
সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালি গ্রামের রব মিয়ার ছেলে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেনীর কর্মচারি আয়া আলেনা বেগমের বড় ছেলে।  

মোজাম্মেল আলম ভূইয়া তার মায়ের চাকরির সুবাদে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেনীর কর্মচারি হয়েও জোরপূর্বক প্রভাব খাটিয়ে বসবাস করতো তৃতীয় শ্রেনীর হাসপাতাল কোয়ার্টারে।

বৃহস্পতিবার সন্ধায় উপজেলার বাদাঘাট বাজার থেকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাকে সুনামগঞ্জ জেল হাজতে হাজতে প্রেরণ করে তাহিরপুর থানা পুলিশ।   

পুলিশ সূত্রে জানা যায়, কথিত সংবাদকর্মী মোজাম্মেল আলম ভূইয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন নামসর্বস্ব অনলাইন পত্রিকায় সুনামগঞ্জ ২৮ বিজিবির বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশসহ বিভিন্ন নামে বেনামে ২০/২৫টি ভূয়া ফেসবুক আইডি খুলে ফেসবুকে শেয়ার করে আইনশৃংখলা পরিস্থতির অবনতি করার চেষ্টা করে যাচ্ছিল।    

বিষয়টি সুনামগঞ্জ ২৮ বিজিবির নজরে আসলে বিজিবির এক নায়েক তাহিরপুর থানায় ডিজিটাল নিরাপত্তা (আইসিটি) আইনে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অনলাইন পত্রিকার মাধ্যমে মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশ করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটনার দায়ে তাহিরপুর থানার এসআই মনিতোষ পালের নেতৃত্বে পুলিশের একটি টিম তাকে গ্রেপ্তার করে।     

তাহিরপুর থানার ওসি মো.আব্দুল লতিফ তরফদার জনান, সুনামগঞ্জ ২৮ বিজিবির নায়েক রাসেল আইসিটি আইনে মোজাম্মেলসহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ থাকে গ্রেপ্তার করে। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।  

সিলেটভিউ২৪ডটকম/ ২৭ নভেম্বর ২০২০/ রাজ্জাক/জুনেদ    

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.