আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সুনামগঞ্জের সুনাম বৃদ্ধিতে নৌকা মার্কায় ভোট দিন: আ.লীগ নেতা সুয়েব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১২ ২০:৪৭:১৮

সিলেট :: হাসন রাজা, রাধা রমণ, বাউল সম্রাট শাহ্ আব্দুল করিম, শ্রীচৈতণ্য দেবের লীলা ভূমি সুনামগঞ্জের কৃতিসন্তান বর্ষীয়ান জননেতা সাবেক মেয়র আয়ূব বখত্ জগলুলের হাতেই রাজনীতির হাতে খড়ি তাঁর অনুজ নন্দিত ও গণমানুষের নেতা নাদের বখত্-কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ পৌরসভার মেয়র পদে নগর পিতা নির্বাচিত করার জন্য জনতার নৌকা তাঁকে উপহার দেন।

প্রধানমন্ত্রীর সুনাম ও সম্মান বৃদ্ধি করার লক্ষ্যে নৌকাকে বিজয়ী করতে মঙ্গলবার দিনভর নৌকা মার্কায় ভোট চেয়ে সুনামগঞ্জ শহরের কাজীর পয়েন্ট, বিহারী পয়েন্ট, উকিল পাড়া, মোহাম্মদপুর, ষোলঘর পয়েন্ট, জামাইপাড়া, মেজর ইকবাল রোড, কালীবাড়ী পয়েন্ট, পুরাতন বাসস্ট্যান্ড, নতুন বাসস্ট্যান্ড, বিভিন্ন বাসা-বাড়ী, পাড়া-মহল্লা, চায়ের দোকান, মুদি দোকান ও বিপণি বিতানে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিলেট মদনমোহন কলেজের প্রভাষক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব।

নির্বাচনি প্রচারণায় প্রভাষক সুয়েবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের বিশাল উন্নয়ন করেছেন। সুনামগঞ্জকে মডেল অত্যাধুনিক শহর হিসেবে গড়ে তুলেছেন। রাস্তা-ঘাট, আব্দুজ জহুর সেতু তৈরি ও হাওরে উড়াল সেতু, সুনামগঞ্জ-নেত্রকোণা সড়কের প্রকল্প গ্রহন করে হাওরকে শহরে পরিণত করার চেষ্টা অব্যাহত রেখেছেন। তিনি আমাদের হাওরের বন্ধু, নৌকা উন্নয়নের প্রতীক, হিসেবে আগামী ১৬ জানুয়ারী শনিবার নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে প্রধানমনত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করা এবং তাঁর হাতকে আরো শক্তিশালী করার জন্য জনগণকে অনুরোধ করেন।

প্রভাষক সুয়েবের সাথে থেকে নৌকার নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করে নির্বাচনী প্রচারণাকে আনন্দময় ও উৎসব মুখর করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. মফিজুল হক, জেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির, কে.জি মানব তালুকদার, আনসার-ভিডিপি’র উপ-পরিচালক (অব.) মো. আব্দুল মতিন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল খালিক, জেলা কৃষক লীগের সিনিয়র সদস্য অরুণ চন্দ্র দে, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মো. আলভী আল আদিব সারজিল, মো. মোস্তফা উদ্দিন, সুনামগঞ্জ ছাত্রলীগ নেতা রিয়াদ তালুকদার, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা তানভীর আহমদ জনি, শরীফ আহমদ মনির সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১২ জানুয়ারি ২০২১/ডিজেএস-১৬

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী