আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ঐতিহাসিক ৭ই মার্চ ও উন্নয়নশীল দেশে উত্তোরণে ছাতক থানায় আনন্দ উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৭ ১৮:৪২:২০

ছাতক প্রতিনিধি :: ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তোরনে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে ছাতক থানা পুলিশের আয়োজনে কেক কেটে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মাধ্যমে আনন্দ উদযাপন করা হয়েছে।

রবিবার বিকেলে ছাতক থানার উদ্যোগে অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার হাবিবুর রহমান (পিপিএম) এর পরিচালনায় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭ই মার্চের ভাষনকে কেন্দ্র করে বাংলার আপামর জনতা পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযুদ্ধে সংগ্রামে ঝাপিয়ে পড়েছিলো। সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্নকেই আজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবে রূপ দিয়েছেন। বঙ্গবন্ধু সবসময় মানুষের কল্যানে কাজ করেছেন।

তিনি আরো বলেন, পাক হানাদার বাহিনী ২৫শে মার্চ কালো রাতে রাজারবাগ পুলিশ লাইনে অতর্কিত হামলা চালিয়ে আমাদের পুলিশ ভাইদের হত্যা করে। পুলিশের বর্তমান আইজিপি বেনজির আহমদের নেতৃত্বে ৭মার্চ পালনসহ করোনাকালে পুলিশ যে মানবিক কাজগুলো করেছে তা দৃষ্টান্ত হয়ে থাকবে।

আনন্দ উদযাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন।

বক্তব্য রাখেন- উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার রাজিব চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন বুলি, ওসি তদন্ত মিজানুর রহমান, ছাতক পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম রশিদ আহমদ, আওয়ামী লীগ নেতা আপ্তাব উদ্দিন, সিনিয়র সাংবাদিক শাহ মোঃ আখতারুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে পৌর কাউন্সিলর তাপস চৌধুরী, রশিদ আহমদ খছরু, আফরোজ মিয়া, আওয়ামী লীগ নেতা সাব্বির আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রাসেল আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ ঘোষ, ইসলামপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সুনু মিয়া, ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব আলমসহ, পুলিশ প্রশাসনের সদস্যরা, সাংবাদিক, ব্যবসায়ী ও সুধিজন উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/এমএ/এসডি-২০

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সুনামগঞ্জ খবর

  •   জগন্নাথপুরের মোশাহিদের স্বপ্ন ঝড়ল ফ্রান্সের সড়কে
  •   তাহিরপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  •   দিরাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
  •   দক্ষিণ সুনামগঞ্জে এসএসসি ১৪ ব্যাচের মিলনমেলা
  •   দোয়ারাবাজারে ৩শ’ টাকার জন্য সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, আটক ২
  •   সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন
  •   দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী
  •   ছাতকে ভাবির সাথে দেবরের পরকিয়া, ভাতিজা খুন
  •   দোয়ারাবাজারে হামলায় সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী আহত, উত্তেজনা
  •   গ্রামে এসে নৌকা নিয়ে ঘুরলেন পরিকল্পনামন্ত্রী