Sylhet View 24 PRINT

খেলাফত মজলিস লন্ডন মহানগরীর নতুন কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৪ ১৭:১২:২৯

সিলেট :: বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে বার্ষিক মজলিসে শূরার অধিবেশনে এই কমিটি গঠন করা হয়।

অধিবেশনে সভাপতিত্ব করেন শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দিন।

শাখার সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অধিবেশনে প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদিস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক।

বিশেষ অতিথি ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহসভাপতি শায়েখ মাওলানা ফয়েজ আহমদ, যুক্তরাজ্য শাখার সহসভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান, মাওলানা শাহনূর মিয়া, সাধারণ সম্পাদক মুফতী ছালেহ আহমদ, সহ সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন।

সদস্যদের মতামতের ভিত্তিতে মাওলানা মুসলেহ উদ্দিনকে সভাপতি ও মাওলানা আজিজুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মাওলানা নোমান আহমদ হামিদীকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট লন্ডন মহানগর শাখার কমিটি গঠন করা হয়।

২০১৯-২০ সালের জন্য কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহসভাপতি মাওলানা আরমান আলী, মাওলানা মুহি উদ্দিন খান, হাফিজ শহির উদ্দিন, মাওলানা শামছুল হুদা, সহকারী সাধারণ সম্পাদক মুফতী সালাতুর রহমান মাহবুব, মাওলানা মুহাম্মদ আল আমীন, সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সৈয়দ আরজুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হুসাইন, সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা হিফজুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহসানুজ্জামান,  বায়তুলমাল সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আলী, প্রকাশনা সম্পাদক হাফিজ মাওলানা ইসলাম উদ্দীন, অফিস সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহান সিরাজ, সহ সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব বদরুল ইসলাম।

কমিটিতে নির্বাহী সদস্যরা হলেন হাফিজ সানাওর আলী, মাওলানা সাইফুল ইসলাম, মুহাম্মদ আজমির সুলতান।

সিলেটভিউ২৪ডটকম/১৪ এপ্রিল ২০১৯/প্রেবি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.