আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

লন্ডনে বর্ণাঢ্য আয়োজনে ডিএম হাই স্কুলের পুনর্মিলনী সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৬ ১২:১১:৫০

কবির আল মাহমুদ :: যুক্তরাজ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকাউত্তর মুহাম্মদপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম ঐতিহাসিক পুনর্মিলনী। গত ১৪ এপ্রিল রবিবার পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোডের মালবারি গার্ল স্কুলে সকাল ১১ টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত দিনব্যাপী বর্ণিল অনুষ্ঠান মালা সাজানো হয়েছিল।

বৃটেনের বিভিন্ন শহর থেকে আসা প্রাক্তণ শিক্ষার্থীদের অংশগ্রহণে হল পরিণত হয়েছিল এক খন্ড ডি এম উচ্ছ বিদ্যালয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাউত্তর মুহাম্মদপুর উচ্চ্ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও দীর্ঘ ৪০ বছর সেবা প্রদানকারী যুক্তরাষ্ট্র প্রবাসী মহিউল ইসলাম জায়গীরদার।

দিনব্যাপী এই অনুষ্ঠান মালায় ছিল উদ্বোধনী অনুষ্ঠান, পারস্পরিক পরিচিতি ও খোশগল্প, বাচ্চাদের জন্য বিনোদনের ব্যবস্থা, বড়দের জন্য খেলাদোলা, দুপুরের খাবার, সোনালী দিনের স্মৃতিচারণ, অতিথি বৃন্দের বক্তব্য, এওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বর্ণাঢ্য এই আয়োজনে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার আয়াস মিয়া, কাউন্সিলার শাহ সোহেল আমিন, ডি এম হাই স্কুলের প্রাক্তন ছাত্র ও শিক্ষক লন্ডন ওয়েস্টমিনিস্টার বারার কাউন্সিলার আব্দুল আজিজ তকি সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নের্তৃবৃন্দ। রোববারের এই মিলনমেলায় বৃটেনের বিভিন্ন শহর থেকে আসা সাত শতাধিক ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

এছাড়াও স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যের স্বপরিবারে উপস্থিত ছিলেন- সাপ্তাহিক সুরমা টাইমস এর সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান তাফাদার, প্রাক্তন শিক্ষার্থী মনজুরুস সামাদ চৌধুরী মামুন, আব্দুল মালিক, আব্দুল মিজান চৌধুরী, এনামুল হক চৌধুরী, শাবুল আহমেদ, আলম চৌধুরী, একলিম হোসেন, মাহমুদ মিয়া মানিক, মুফিজুর রহমান চৌধুরী একলিল, তামান্না জায়গীরদার, আবুল কাসেম, আবুল খয়ের চৌধুরী, মাসুম আহমেদ, বাবর চৌধুরী, হিফজুর রহমান, আবু সুফিয়ান ও অলিউর রহমান চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া