Sylhet View 24 PRINT

খেলাফত মজলিস লন্ডন মহানগরীর নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২১ ২৩:৫৪:১৮

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগরীর ২০১৯/২০ ইংরেজি সনের নবগঠিত কমিটির প্রথম নির্বাহী পরিষদের বৈঠক পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে ১৮ এপ্রিল অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে পবিত্র কোরআন মাজিদ থেকে তিলাওয়াত করেন শাখার নির্বাহী সদস্য হাফিজ মাওলানা সাইফুল ইসলাম।

বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি শায়েখ মাওলানা ফয়েজ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনূর মিয়া, সাধারন সম্পাদক মুফতি ছালেহ আহমদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুল হক কামালী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লন্ডন মহানগরীর সহ সভাপতি মাওলানা আরমান আলী, সহ সভাপতি হাফিজ শহীর উদ্দিন, সহ সভাপতি মাওলানা শামছুল হুদা, সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমদ হামিদী, বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ আলী, সমাজকল্যাণ সম্পাদক শাহ জাহান সিরাজ, প্রমুখ।

বৈঠকে কর্মসূচির মধ্যে ছিল পারস্পরিক পরিচিতি, বার্ষিক পরিকল্পনা গ্রহণ, দ্বি মাসিক পরিকল্পনা গ্রহণ, মাহে রমজানের পরিকল্পনা বিশেষ করে ২২ মে আলোচনা সভা ও ইফতার মাহফিল সফলের লক্ষ্যে বিশেষ পরিকল্পনা গ্রহণ, হেদায়াতী বক্তব্য, এহতেসাব, সভাপতির সমাপনী বক্তব্য, দোয়া ও মোনাজাত।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.