Sylhet View 24 PRINT

মৌলভীবাজার জেলা জনকল্যান পরিষদ মিডল্যান্ড কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৪ ১২:৩৭:১৪

লন্ডন প্রতিনিধি :: বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হেমায়েত কবির শিপারকে সভাপতি, সাংবাদিক কায়ছারুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক মনোনীত করে মৌলভীবাজার জেলা জনকল্যান পরিষদ মীডল্যান্ড ইউ,কের কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে প্রভাষক মোহাম্মদ মুশফিক সাংগঠনিক সম্পাদক এবং শাহিন মিয়া ট্রেজারার পদে দায়িত্ব পেয়েছেন।


২৩ এপ্রিল মঙ্গলবার রাতে নগর বার্মিংহামের সাভাব রেষ্টুরেন্টের বলরুমে এক সভায় সর্বসম্মতিক্রমে কমিটি গঠন করা হয়। ব্যবসায়ী আব্দুল বাসিদ এবং কায়ছারুল ইসলাম সুমনের যৌথ  পরিচালনায় সভাপতিত্ব করেন সৈয়দ হেমায়েত কবির শিপার। বদরুদ্দীন নোমানের পবিত্র কোরআান তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে ১৯৫২ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনের ইতিহাস ঐতিহ্যের আলোকে গুরুত্বপূর্ণ তথ্য সহকারে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা মুহিবুর রহমান সানজব, রাজু মিয়া, সাবেক পাইলট মোহাম্মদ শাহিন, শাহিন আহমদ, লিটন আহমদ, সুয়েবুর রহমান, প্রভাষক মোহাম্মদ মুশফিক, সেলিম উদ্দিন, আজাদ মিয়া প্রমুখ।


প্রাচীন এই সংগঠনের ইতিহাস ঐতিহ্য রক্ষা তথা যুক্তরাজ্যে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীর মধ্যে ভ্রাতৃত্বের মেলবন্ধন এবং জনকল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/২৪ এপ্রিল ২০১৯/মআচৌ/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.