Sylhet View 24 PRINT

লন্ডনের বাঙালি পাড়ায় ভয়াবহ আগুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-০৯ ২৩:০৩:৪৩

যুক্তরাজ্য প্রতিনিধি :: বাঙালি অধ্যুষিত যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রবিবার (০৯ জুন) বিকেল ৩টার দিকে বার্কিং কাউন্সিলের দ্য পাস গার্ডেনস নামের ঠিকানায় অবস্থিত একটি বহুতল ভবনে আগুনের সূত্রপাত ঘটে। বাংলাদেশ সময় রাত ১১টায় এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিটের অগ্নিনির্বাপন কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। তবে অগ্নিকান্ডের ঘটনায় এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
 
জানা গেছে, ইউরোপের বিভিন্ন দেশ থেকে যুক্তরাজ্যে আসা কয়েক হাজার বাংলাদেশি বার্কিং এলাকায় বসবাস করেন। কিছু ব্রিটিশ বাংলাদেশি পরিবারও ওই এলাকার কাউন্সিলে বাস করেন। তবে বার্কিং এলাকার যে ভবনে আগুন লেগেছে সেখানে কোন বাংলাদেশি থাকেন কি-না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বার্কিং এলাকার বাসিন্দা ও স্থানীয় সাংবাদিক সাইদুল ইসলাম জানান, যে ভবনটিতে আগুন লেগেছে সেটিতে কোন বাংলাদেশি বসবাস করেন কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। তবে পাশর্^বর্তী কয়েকটি ভবনে অনেকগুলো বাংলাদেশি পরিবার বসবাস করেন। সেখানে বাংলাদেশিদের মালিকানাধীন কয়েকটি ওয়্যারহাউস ও ব্যবসা প্রতিষ্ঠানও রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ০৯ জুন ২০১৯/ ডেস্ক/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.