Sylhet View 24 PRINT

সেন্ট্রাল ফ্লোরিডায় বাংলাদেশ সমিতির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০১ ২৩:৩৫:৪৬

জুয়েল সাদত, ফ্লোরিডা :: বাংলাদেশ সমিতি সেন্ট্রাল ফ্লোরিডার আয়োজনে ঈদ পুনর্মিলনী ও স্কুল কলেজ গ্রাজুয়েটদের সংবর্ধনা গত ২৯ জুন শনিবার  সেন্ট্রাল ফ্লোরিডার সেনফোড এ অনুষ্টিত হয়।

সেনফোড সিভিক সেন্টারে অনুষ্টিত  বাংলাদেশ সমিতির ঈদ পুনর্মিলনী, শিক্ষাথীদের সংবর্ধনা ও কমিউনিটি এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেনফোড সিটির মেয়র জেফ ট্রিমপ্লেড।

সিভিক সেন্টারে বিকাল থেকেই বিভিন্ন শহর থেকে প্রবাসীরা ঈদ পুনর্মিলনী ও শিক্ষার্থীদের সংবর্ধনায় উপস্থিত হন। মুল অনুষ্টান শুরু হয় রাত ৮টায়।

নাজিম উল্লাহ লিটনের পরিচালনায় বাংলাদেশ সমিতির অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির আহবায়ন নুরুল ইসলাম ও সদস্য সচিব জাহেদ আলম। জাতীয় সংগীতের মাধ্যমে মুল অনুষ্টান শুরু হয়।

সেনফোড সিটির মেয়র তার বক্তব্য বলেন, এই ধরনের অনুষ্ঠানে আমাকে আমন্ত্রন জানানোয় ধন্যবাদ। আমি ধন্যবাদ জানাচ্ছি উপস্থিত সকলকে। বাংলাদেশীরা আমাদের শহরের অর্থনীতিতে বিশেষ ভুমিকা রাখছেন।

মুল অনুষ্টান শুরুর পর স্থানীয় শিল্পীরা সংগীত ও শিশু শিল্পীরা নাচ পরিবেশন করেন। রাত সাড়ে  নয়টায় মেয়র জেফ ট্রিমপ্লেড ও আমন্ত্রিত অতিথিরা ২০১৯ সালের প্রেসিডেন্ড এ্যাওয়ার্ডপ্রাপ্ত, হাই স্কুল ও কলেজ গ্রাজুয়েট কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

মোট ২০ জন স্কুল ও কলেজ গ্রাজুয়েটদের সম্মামনা প্রদান করা হয়। কমিউনিটির তিন কমিউনিটি একটিভিষ্ট  নুরেন হায়দার, এ কে এম হোসেন হিটু ও সাংবাদিক জুয়েল সাদতকে সমিতির পক্ষ থেকে কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় বিশেষ সম্মামনা প্রদান করা হয়।


অনুষ্ঠানে বিভিন্নভাবে সহযোগীতা করেন ইসহাক আলী, হেলাল আহমদ, নুরুল ইসলাম, সামস আহমেদ শোভন, জাহেদ আলম, মুরাদ হোসেন, স্বপন অধিকারী, মিজান মোস্তফা সবুজ, আব্দুল জলিল, আনোয়ার হোসেন সেন্টু, নাজিম উল্লাহ লিটন, জাহাঙ্গির সরদার, মো: শফি, সোহেলী পারভীন, জুলী আহমদ, নাজিয়া নুজহাত নিশি, আজিুজুর রহমান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ০১ জুলাই ২০১৯/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.