Sylhet View 24 PRINT

যুক্তরাজ্যে বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০৩ ১৪:৫৬:৪৪

যুক্তরাজ্য সংবাদদাতা :: বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন ইউকে’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল স্থানীয় সময় ৩টায় ব্রিকলেনের ক্যাফে গ্রিল রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আহমদ আল জাকি'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল-আমিন'র পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাওয়ার হ্যামল্যাটস কাউন্সিলের শাহ সোহেল আমীন সাহেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শামসউদ্দিন তালুকদার শামস সাহেব।

সহ-সাংগঠনিক সম্পাদক আফসার আলী'র স্বাগত বক্তব্যর মাধ্যমে অনুষ্টিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- যুগ্ম সাধারণ সম্পাদক খালিকুর রহমান, সংগঠনের অন্যতম সদস্য মনিরুজ্জামান জুনেদ, মো. সুমন আফসার, মো. তারেক আহমদ. মো. কবির আহমদ, মো. আক্তার হুসেন, মো. ওলিউর রহমান, শাহ মুবিন আহমদ, মো. নাসির উদ্দিন মিছলু, মো. মির্জা ফাহিম বেগ, মো. সাইফুর রহমান সাইফ ও মো. আনোয়ার হুসেন।

সভায় সংগঠনের সভাপতি আহমদ আল জাকি বিশ্বনাথে একটি হাসপাতাল প্রতিষ্টার লক্ষে সবার সহযোগীতা একান্তভাবে কামনা করেন।

হাসপাতাল প্রতিষ্টার উদ্যোগকে স্বাগত জানিয়ে বিশেষ অতিথি শামসউদ্দিন তালুকদার শামস বলেন, হাসপাতাল প্রতিষ্টার জন্য ভূমি ও অর্থনৈতিকসহ যত ধরনের সহযোগীতার প্রয়োজন, সব ধরনের সহযোগীতার জন্য আমি ব্যক্তিগতভাবে ও আমরা প্রবাসীরা আপনাদের এই সফল উদ্যোগ বাস্তবায়নের জন্য সর্বাত্নক সহযোগীতা করে যাব।

প্রধান অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামল্যাটস কাউন্সিলের শাহ সোহেল আমীন সাহেব বলেন, আমি ও একদিন আপনাদের মত তরুণ ছিলাম। আজকে আপনাদের গ্রহন করা আদর্শ রাষ্ট্র ও সমাজগঠন মূলক যে সমস্ত উদ্যোগ গ্রহন করেছেন আমি সত্যিই আনন্দিত। এগুলো বাস্তবায়নের জন্য আমি শুধু কাউন্সিলর হিসেবেই নয় বরং আপনার ভাই হিসেবে আপনাদের সর্বাত্নক সাহায্য সহযোগীতা করে যাব। তিনি আরও বলেন সামাজিক উন্নয়ন মূলক কাজ করলে সামাজিক মর্যাদা বৃদ্ধি পায়।



সিলেটভিউ২৪ডটকম/০৩ জুলাই ২০১৯/এএজে/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.