Sylhet View 24 PRINT

যুক্তরাজ্য বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২০ ১৪:১৬:৪৪

যুক্তরাজ্য সংবাদদাতা :: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাজ্য সফরের প্রতিবাদে বিক্ষোভ করেছে যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দ।

শুক্রবার বিকালে লন্ডনের হিথ্রো বিমান বন্দরের টার্মিনাল ফোরে বিক্ষোভ করেন তারা।

যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম  আহমেদের নেতৃত্বে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে জোনাল কমিটি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটির শত শত নাগরিক ‘ফ্রি খালেদা জিয়া’ সম্বলিত প্লেকার্ড প্রদর্শন করে ‘ফিরে যাও শেখ হাসিনা, স্টেপ ডাউন শেখ হাসিনা’ ডিক্টেটর শেখ হাসিনা’ বলে স্লোগান দিচ্ছিল ও কালো পতাকা পদর্শন করছিল।

এসময় তাদের হাতে ছিল নানান স্লোগান সম্বলিত প্লেকার্ড, গুম  ও খুন হওয়া নেতাকর্মীদের ছবি।

বিক্ষোভ সমাবেশ অংশগ্রহণকারী নেতৃবৃন্দ জানান, শেখ হাসিনার সরকার অনির্বাচিত সরকার। তিনি জনগনের ভোটে নির্বাচিত নন। ‘মাদার অফ ডেমোক্রেসি’ তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখতে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশ্যেই অবৈধ সরকার তাকে অন্যায় ভাবে বন্দি করে রেখেছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের উপর ষড়যন্ত্রমুলক রাজনৈতিক মিথ্যা মামলা দায়েরর মাধ্যমে হয়রানি করছে। তাই ব্রিটেনের মত গণতান্ত্রিক দেশে ভোট ও ব্যাংক ডাকাত এবং আন্তর্জাতিক স্বীকৃত স্বৈরাচারের পদচারনায় কুলসিত হতে দেয়া যায় না।

তারা অভিলম্বে বেগম খালেদা জিয়ার সুচিকিসা, নিঃশর্ত মুক্তি ও নতুন নির্বাচনের দাবি করে তাদের বিক্ষোভ সমাবেশ করেন।    


সিলেটভিউ২৪ডটকম/২০ জুলাই ২০১৯/এসএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.