Sylhet View 24 PRINT

ইউ‌কে-বাংলা প্রেসক্লা‌বের নির্বাচ‌নে ‌তাহের সভাপতি, মুনজের সাধারণ সম্পাদক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৬ ১১:৩৯:১২

যুক্তরা‌জ্যে ব্রি‌টিশ বাংলা‌দেশী পেশাদার সাংবা‌দিক‌দের প্র‌তি‌নি‌ধিত্বশীল সংগঠন ইউ‌কে বাংলা প্রেস ক্লা‌বের চতুর্থ সাধারন সভা ও নির্বাচন ৫ই ডিসেম্বর বৃহস্প‌তিবার রা‌তে পুর্ব লন্ড‌নের ভ্যালেন্স রোডস্থ এক‌টি হ‌লে অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

‌প্রেসক্লা‌বের প্র‌তিষ্টাতা আহবায়ক ও এবা‌রের নির্বাচন প্রস্তু‌তি ক‌মি‌টির আহবায়ক রেজা আহমদ ফয়সল চৌধুরী শোয়েবের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠিত সভা প‌রিচালনা ক‌রেন প্রস্তু‌তি ক‌মি‌টির সদস্য স‌চিব কে এম আবু তাহের চৌধুরী।

সাধারন সভা শে‌ষে দ্বিতীয় অ‌ধি‌বেশ‌নে ক্লা‌বের নির্বাচন প্রস্তু‌তি ক‌মি‌টির সকল সদস্য ও সাধারন সদস্যবৃ‌ন্দের সর্ব সম্মতিক্রমে সভাপ‌তি প‌দে কে এম আবু তা‌হের চৌধুরী (উপদেষ্টা সম্পাদক, লন্ডন বি‌ডি‌নিউজ২৪.কম), সাধারন সম্পাদক প‌দে মুন‌জের আহমদ চৌধুরী ( বাংলা ট্রি‌বিউন) ও ট্রেজারার প‌দে সাইদুল ইসলাম ( আমা‌দের নতুন সময় ও আমা‌দের অর্থনী‌তি) নির্বা‌চিত হন।

প্রধান নির্বাচন ক‌মিশনার রেজা আহমদ ফয়সল চৌধুরী সো‌য়েব ও অপর দুই নির্বাচন ক‌মিশনার স‌লি‌সিটর বিপ্লব কুমার পোদ্দার ও ব্যা‌রিষ্টার আব্দুশ শহীদ তিনটি প‌দে বিজয়ী‌দের নাম ঘোষনা ক‌রেন। আগামী ১৯ শে ডি‌সেম্বর নব নির্বাচিত সভাপতি সাধারন সম্পাদক ও ট্রেজারার সংগঠ‌নের প্রথম সভার তা‌রিখ ঘোষনা ক‌রেন। এ সভায় অন্যান্য পদে দায়িত্ব বন্টন করা হবে।

সাধারন সভায় বক্তব্য রা‌খেন ক্লা‌বের অন্যতম প্র‌তিষ্টাতা ও বাংলা সংলাপ সম্পাদক মশা‌হিদ আলী , সময় টি‌ভির লন্ডন প্র‌তি‌নি‌ধি সো‌য়েব কবীর, দৈ‌নিক জাগর‌নের লন্ডন প্র‌তি‌নি‌ধি আব্দুর রশীদ, বাংলাভাষীর বি‌শেষ প্র‌তি‌নি‌ধি ফখরুল ইসলাম খছররু, ডেইলী মে‌ট্রোর আনাস চৌধুরী, ডেইলী সানের ওসমান মিয়া, খান জামাল নুরুল ইসলাম আফসর উদ্দীন, তা‌য়েদুল ইসলাম(একুশে জার্নাল ), সৈয়দা না‌সিম কুইন প্রমুখ। নব নির্বাচিত সভাপতি তাঁর বক্তব্যে বৃটেনের সকল সাংবাদিক, সাংবা‌দিক সংগঠন‌কে সম্পৃক্ত ক‌রে সাংবাদিকদের স্বার্থরক্ষাও পেশাগত মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধির জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। উল্লেখ্য, ২০১২ সালে ইউকে-বাংলা প্রেস ক্লাব প্র‌তি‌ষ্ঠিত হয়।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.