আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

যুক্তরাজ্যস্থ লেস্টার আ.লীগের উদ্যোগে বিজয় দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৭ ১১:২০:৫০

যুক্তরাজ্য (লেস্টার) প্রতিনিধি :: বাংলাদেশের ৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে যুক্তরাজ্যস্থ লেস্টার আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। ১৬ ডিসেম্বর সোমবার, স্থানীয় সময় দুপুর ১.১৫ মিনিটে লেস্টার সিটির এক অভিজাত হলরুমে লেস্টার আওয়ামী লীগের সভাপতি সৈয়দুর রহমান সাঈদের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্টিত হয়।

লেস্টার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমানের পরিচালনায় আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মায়রুফ আহমদ খান (মুন্না)।

আলোচনা সভায় লেস্টার আওয়ামী লীগের বর্তমান কমিটির দায়িত্বপ্রাপ্ত সকল নেতাকর্মী এবং কার্যনির্বাহী সদস্যবৃন্দসহ লেস্টার স্বেচ্ছাসেবকলীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লেস্টার আওয়ামী লীগের সভাপতি সৈয়দুর রহমান সাঈদ আলোচনা সভার সভাপতির বক্তব্যে প্রথমেই 
মুক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহীদ ও ২ লক্ষ মা-বোন যাদের সম্ভ্রমের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যবর্গসহ নিহত জাতীয় চার নেতাকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি তার বক্তব্যে বলেন, বিশ্বের মানচিত্রে বাংলাদেশের মাথা উচু করার দিন আজ। বিশ্বের একমাত্র দেশ যেখানে স্বাধীনতা দিবসের পাশাপাশি বিজয় দিবসও পালন করা হয়। প্রিয় মাতৃভুমির ৪৯ তম বিজয় দিবস উপলক্ষে যুক্তরাজ্যস্থ লেস্টার আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় উপস্থিত হওয়ায় সকল নেতাকর্মীকে তিনি ধন্যবাদ জানান।

লেস্টার আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুর রহমান তার বক্তব্যে বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। কিন্তু শেখ হাসিনার সেই অর্জনকে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বা যোগাযোগ মাধ্যমে বিকৃতভাবে উপস্থাপন করে দেশের ভাবমূর্তিকে নষ্ট করছে দেশের উন্নয়ন বিরোধীরা। এসব বিষয়ে তিনি নেতাকর্মীকে সজাগ থেকে স্ব-অবস্থান থেকে প্রতিবাদ করার  আহবান জানান।

সিলেটভিউ২৪ডটকম/১৭ ডিসেম্বর ২০১৯/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া