Sylhet View 24 PRINT

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৪ ১৮:০৮:২২

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নির্বাহী পরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে লন্ডন খিদমাহ একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

দলের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকের শুরুতে পবিত্র কোরআন মাজিদ থেকে দারস পেশ করেন যুক্তরাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী।

বৈঠকে অন্যান্য কর্মসূচি মধ্যে ছিল রিপোর্ট পেশ ও পর্যালোচনা, পরিকল্পনা গ্রহণ, শাখা সমূহের রিপোর্ট পেশ ও পর্যালোচনা, সভাপতির সমাপনী বক্তব্য, মুহাসাবা, দোয়া ও মোনাজাত।

বৈঠকে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ গ্রহণ করেন- শাখার সহ সভাপতি মাওলানা আতাউর রহমান, সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া, সহ সেক্রেটারি ব্যারিস্টার মাওলানা বদরুল হক, সহ সেক্রেটারি শায়খ মাওলানা নাজিম উদ্দিন, সহ সেক্রেটারি মাওলানা মুসলেহ উদ্দীন, বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুল হক কামালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান প্রমুখ।

বৈঠকে থেকে আগামী ৭ই মার্চ ২০ইং বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় অভিভাবক পরিষদের সাবেক চেয়ারম্যান শায়খুল হাদীস আল্লামা আশরাফ আলী রহ. এর স্মরণে সংগঠনের উদ্যোগে আয়োজিত জাতীয় কনফারেন্স সফলের লক্ষ্যে সর্বস্তরের জনশক্তিদের প্রতি আহবান জানান।

সভাপতির সমাপনী বক্তব্যে শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক দিল্লিতে পরিকল্পিত মুসলিম গণহত্যার প্রতিবাদ জানিয়ে বলেছেন, মুসলিম নিধনের জন্যই দিল্লিত পরিকল্পিত ভাবেই সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করা হয়েছে। অবিলম্বে মুসলমানদের হত্যা, মসজিদ, মাদ্রাসা ও মুসলমানদের ঘরবাড়ীতে অগ্নিসংযোগ বন্ধ করতে হবে।

তিনি আরো বলেছেন, মুজিববর্ষ উদযাপনের নামে ভারতে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির মূল কারিগর নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমন শান্তিপ্রিয় দেশবাসী বরদাস্ত করবে না। দেশের জনগণ সকল শক্তি দিয়ে বাংলাদেশে মোদির আগমন কে প্রতিহত করবে।


সিলেটভিউ২৪ডটকম/০৪ মার্চ ২০২০/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.