আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

লন্ডনে সন্ত্রাসী হামলায় আহত যুবদল নেতাকে দেখতে যুক্তরাজ্য বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৯ ১৯:২৪:০৭

সিলেট :: লন্ডনে সন্ত্রাসী হামলায় আহত যুক্তরাজ্য যুবদল নেতা শিপন চৌধুরীকে দেখতে যান  যুক্তরাজ্য বিএনপি, স্বেচ্ছাসেবক দল ও যুবদল নেতৃবৃন্দ। গতকাল যুক্তরাজ্যের রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসাধিন শিপন চৌধুরীকে দেখতে যান তারা। এসময় নেতৃবৃন্দ আহত শিপন চৌধুরীকে সহমর্মিতা ও সমবেদনা জানান এবং তার চিকিৎসার খোজঁ খবর নেন। তারা শিপন চৌধুরীর দ্রুত সুস্থ্যতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক এমদাদ হুসেন টিপু, কেন্দ্রীয় যুবদলের সাবেক আন্তর্জাতিক  বিষয়ক সম্পাদক এনামুল হক লিটন, যুক্তরাজ্য যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সোয়ালেহীন করিম চৌধুরী, সহ-সভাপতি দেওয়ান আব্দুল বাসিত, যুক্তরাজ্য যুবদলের সহ-সাধারণ সম্পাদক সৈয়দ মুরাদ আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ লায়েক মোস্তফা, যুক্তরাজ্য বিএনপির নির্বাহী কমিটির সদস্য এ জে লিমন, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, লন্ডন মহানগর যুবদলের সভাপতি আব্দুল খয়ের, যুক্তরাজ্য যুবদল নেতা সাহেদ আহমেদ, শিপু খান, জোবায়ের সিদ্দিকী জুবু ও নিউকাসেল যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম কিবরিয়া প্রমুখ।

উল্লেখ্য- সম্প্রতি যুবদল যুক্তরাজ্য শাখা কর্তৃক আয়োজিত একটি সভায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ইস্ট লন্ডনের আল হামরা রেস্টুরেন্টে আয়োজিত কর্মী সভার শেষ পর্যায়ে আওয়ামী লীগের মদদপুষ্ট ভাড়াটিয়া সন্ত্রাসীরা হকিস্টিক, বেইসবলের ব্যাট, গলফ ব্যাট, রড, হাতুড়ী, লাঠিসোঁটা নিয়ে দেশীয় কায়দায় হামলা করে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে লন্ডন মহানগর যুবদলের সভাপতি আব্দুল খয়ের এবং যুক্তরাজ্য যুবদল নেতা ও সিলেট জেলা ছাত্রদলের অন্যতম সাবেক সদস্য শিপন চৌধুরী মারাত্মক ভাবে আহত হয়। সন্ত্রাসীদের হকিস্টিকের আঘাতে তার মাথার খুলি ভেঙ্গে যায়। শিপনের জীবণ ঝুকিমুক্ত নয় বলে ডাক্তাররা পরিবারের সদস্যদের অবহিত করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ৯ মার্চ ২০২০/ প্রেবি/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া