আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

লন্ডনে সন্ত্রাসী হামলায় আহত যুবদল নেতাকে দেখতে যুক্তরাজ্য বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৯ ১৯:২৪:০৭

সিলেট :: লন্ডনে সন্ত্রাসী হামলায় আহত যুক্তরাজ্য যুবদল নেতা শিপন চৌধুরীকে দেখতে যান  যুক্তরাজ্য বিএনপি, স্বেচ্ছাসেবক দল ও যুবদল নেতৃবৃন্দ। গতকাল যুক্তরাজ্যের রয়েল লন্ডন হাসপাতালে চিকিৎসাধিন শিপন চৌধুরীকে দেখতে যান তারা। এসময় নেতৃবৃন্দ আহত শিপন চৌধুরীকে সহমর্মিতা ও সমবেদনা জানান এবং তার চিকিৎসার খোজঁ খবর নেন। তারা শিপন চৌধুরীর দ্রুত সুস্থ্যতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক এমদাদ হুসেন টিপু, কেন্দ্রীয় যুবদলের সাবেক আন্তর্জাতিক  বিষয়ক সম্পাদক এনামুল হক লিটন, যুক্তরাজ্য যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সোয়ালেহীন করিম চৌধুরী, সহ-সভাপতি দেওয়ান আব্দুল বাসিত, যুক্তরাজ্য যুবদলের সহ-সাধারণ সম্পাদক সৈয়দ মুরাদ আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ লায়েক মোস্তফা, যুক্তরাজ্য বিএনপির নির্বাহী কমিটির সদস্য এ জে লিমন, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, লন্ডন মহানগর যুবদলের সভাপতি আব্দুল খয়ের, যুক্তরাজ্য যুবদল নেতা সাহেদ আহমেদ, শিপু খান, জোবায়ের সিদ্দিকী জুবু ও নিউকাসেল যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম কিবরিয়া প্রমুখ।

উল্লেখ্য- সম্প্রতি যুবদল যুক্তরাজ্য শাখা কর্তৃক আয়োজিত একটি সভায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। ইস্ট লন্ডনের আল হামরা রেস্টুরেন্টে আয়োজিত কর্মী সভার শেষ পর্যায়ে আওয়ামী লীগের মদদপুষ্ট ভাড়াটিয়া সন্ত্রাসীরা হকিস্টিক, বেইসবলের ব্যাট, গলফ ব্যাট, রড, হাতুড়ী, লাঠিসোঁটা নিয়ে দেশীয় কায়দায় হামলা করে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে লন্ডন মহানগর যুবদলের সভাপতি আব্দুল খয়ের এবং যুক্তরাজ্য যুবদল নেতা ও সিলেট জেলা ছাত্রদলের অন্যতম সাবেক সদস্য শিপন চৌধুরী মারাত্মক ভাবে আহত হয়। সন্ত্রাসীদের হকিস্টিকের আঘাতে তার মাথার খুলি ভেঙ্গে যায়। শিপনের জীবণ ঝুকিমুক্ত নয় বলে ডাক্তাররা পরিবারের সদস্যদের অবহিত করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ৯ মার্চ ২০২০/ প্রেবি/ জুনেদ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   যুক্তরাজ্য বিএনপির গভীর শোক
  •   লন্ডনে শফিক চৌধুরীর পক্ষ থেকে ইফতার বিতরণ
  •   লন্ডনে ‘বেগল এক্সপ্রেস’র উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন
  •   বাংলাদেশের জন্য যে আহবান জানালেন ব্রিটিশ এমপি সিলেটের রুশনারা
  •   টাওয়ার হ্যামলেটস কাউন্সিলসহ বিভিন্ন জায়গায় ৬০০ প্যাকেট খাবার দিলো দিলশাদ রেস্টুরেন্ট
  •   নিজাম উদ্দিনের মৃত্যুতে বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারন সম্পাদকের শোক
  •   আল্লামা আনছারীর ইন্তেকালে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার শোক
  •   লন্ডনে এনএইচএস’র চিকিৎসক ও নার্সদের পাশে দিলশাদ রেস্টুরেন্ট
  •   বৃটেনে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলো সিলেটের সুলতান
  •   সাবেক এমপি মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের মৃত্যুতে বড়লেখা ফাউন্ডেশন ইউকের শোক