Sylhet View 24 PRINT

মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবি জানালো 'ইউনিটি অব মৌলভীবাজার'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-১১ ১৪:২০:৩৭

আতিকুল  ইসলাম : লন্ডনে ইউনিটি অব মৌলভীবাজার  পিআরসি কমিটির এক সভা গতকাল বৃটেনের বিভিন্ন শহর থেকে আগত বিশিষ্টজনের উপস্থিতিতে ইউনিটি অব মৌলভীবাজার-এর  সভাপতি আব্দুল মালিক এর সভাপতিত্তে এবং ইউনিটি অব মৌলভীবাজার সাধারন সম্পাদক কামরুজজামান খান কমরু ও সহ সাধারন সম্পাদক লিটন চৌধুরীর য়ৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তব্য রাখেন ইউনিটি অব মৌলভীবাজার এর অন্যতম উপদেষ্টা  বিশিষ্ট কমিউনিটি লিডার  ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর. নিউহ্যামের কাউন্সিলার সাবেক ছাত্রনেতা মুজিবুর রহমান জসিম. সাবেক মেম্বার শেখ সালামত তালুকদার. সৈয়দ শামীম ইসলাম. আব্দুর  রউফ তালুকদার. সফিকুর রহমান. শামীম চৌধুরী.  আমজাদ হোসেন সানি. মোহাম্মদ মুহিবুর রহমান. সাদিকুর রহমান. রিংকু আহমেদ. রাসেল খান সেলিম আহমেদ. মাহফুজ আহমেদ. আতিকুল ইসলাম. সৈয়দ রুয়েজ আহমেদ ও সাইফুল ইসলাম খালেদ সহ প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়া সভায় আমেরিকা থেকে আগত বিশিষ্ট সমাজসেবক নজরুল ইসলাম কয়সর ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ শাহজাহান আহমদ উপস্থিত ছিলেন।
 
সভার  শুরুতেই পবিত্র কোরআন  থেকে তেলওয়াত করেন ট্রেজারার  সফিকুর রহমান ও  দোয়া  পরিচালনা করেন সহ সাধারন সম্পাদক আমজাদ হোসেন  সানি.।

সভায় সংগঠনের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরন ও মৌলভীবাজার সরকারি হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্ন করা এবং  মৌলভীবাজার শহরকে সুন্দরতম করার লক্ষ্যে ডাস্টবিন বক্স এবং ফুলের বাস্কেট প্রদানে ইতিমধ্যে যারা অর্থ  প্রদান ও সহযোগিতা  করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে। সভায়  ইউনিটি অব মৌলভীবাজার এর সহ সাধারন সম্পাদক আমিনুর রহমান কাবিদ সহ সকল অসুস্থ রুগীদের সুস্থতা কামনা সহ প্রয়াত কমিউনিটি লিডার এম আলাউদ্দিন আহমদ. সাংবাদিক ইসহাক কাজল ও শিক্ষক স ব ম দানিয়াল স্যার এর আত্তার মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করা হয়। সভায় বক্তারা অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ ও  একটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য মানণীয় প্রধানমন্ত্রী নিকট জোর দাবি জানিয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/১১ মার্চ, ২০২০/ এ.আই / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.