Sylhet View 24 PRINT

যুক্তরাজ্যস্থ জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের নেতৃবৃন্দের পরিচিতি সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-১২ ১০:৪২:০৩

যুক্তরাজ্য :: বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত জকিগঞ্জের প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন "জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন" এর এক পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে গত মঙ্গলবার সন্ধ্যায় লন্ডনে সংগঠনের যুক্তরাজ্যে বসবাসরত সর্ব স্থরের নেতৃবৃন্দকে নিয়ে এ সভা অনুষ্টিত হয়, সম্পূর্ণ প্রবাসী নির্ভর এ সংগঠনের পরিচিতি সভা ধারাবাহিকভাবে বাংলাদেশের পর সংযুক্ত আরব আমিরাত অতপর যুক্তরাজ্যে অনুষ্টিত হল।

এসোসিয়েশনের সহ সভাপতি এ.সি. আজাদ চৌধুরীর সভাপতিত্বে এবং সহ সভাপতি বেলাল আহমদের পরিচালনায় অনুষ্টিত সভায় উপদেষ্ঠা মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ এর পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় পরিচিতি পর্ব শেষে স্বাগত বক্তব্য রাখেন সহ সাধারন সম্পাদিকা রুলী চৌধুরী, অতিথি হিসাবে আলোচনা করেন জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন এর উপদেষ্ঠা ও জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে'র সহ সভাপতি মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ, উপদেষ্ঠা শাহিন রশিদ, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, মসিউর রহমান শাহিন, বর্তমান সভাপতি জুবের আহমদ লস্কর, সাধারণ সম্পাদক আতিকুর রহমান চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ ইমন, বর্তমান সহ সস্পাদক আব্দুল বাছিত মুকুল।

সভায় বক্তারা বলেন- জকিগঞ্জের পিছিয়ে পড়া অবহেলিত জনগুষ্টির মুখে হাসি ফোটাতে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পৃথিবীর বিভিন্ন দেশে জকিগঞ্জের প্রবাসীরা সফলতার সাক্ষর রেখে চলেছেন। সকলে আন্তরিক হয়ে সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে কাজ করলে অসহায় মানুষের জীবনমান উন্নয়নে বিশেষ ভুমিকা রাখা সম্ভব। তারা প্রবাসীদের প্রতি এ ব্যাপারে গুরুত্ব দেয়ার জন্য আহ্বান জানান এবং জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন'র যে কোন কর্মসূচীতে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ ইব্রাহিম, মহি উদ্দীন, আজীজা চৌধুরী, আমিরা চৌধুরী, মাইশা চৌধুরী, রাইশা চৌধুরী প্রমূখ৷ অবশেষে সম্মিলিত দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

উল্লেখ্য-জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন জন্মলগ্ন থেকে তার লক্ষ্য অনুযায়ী অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। সংগঠনটি পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত জকিগঞ্জের প্রবাসীদের সমন্বয়ে গঠিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/১২ মার্চ ২০২০/প্রেবি/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.