Sylhet View 24 PRINT

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে যুক্তরাজ্য যুবলীগের বছরব্যাপী নানা কর্মসূচি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-১৬ ১৪:৩৮:৩৬

মকিস মনসুর, লন্ডন (যুক্তরাজ্য) :: জাতির জনক  বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষে যুক্তরাজ্য যুবলীগের  পক্ষ থেকে বছরব্যাপী নানা কর্মসুচি ঘোষণা করা হয়েছে।  এ উপলক্ষ্যে গত ১০ই মার্চ লন্ডনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে যুক্তরাজ্য আওয়ামী লীগের সঙ্গে মিল রেখে সংগঠনের পক্ষ থেকে একাধিক কর্মসূচি ঘোষণা করেন যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু ও সাধারণ সম্পাদক সেলিম আহমেদ খাঁন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমানে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার উজ্জামান চৌধুরী, সহসভাপতি নজমুল ইসলাম, আজিজুর রহমান শামীম, সামশাদুর রহমান রাহীন, মাহবুব আহমদ, শেখ নুরুল ইসলাম জিতু, যুগ্মসাধারণ সম্পাদক জামাল আহমেদ খাঁন, ফয়জুর রহমান ফয়েজ, সৈয়দ আব্দুল মুমিন, মতবিবর হোসেন চুনু, হাফিজুর রহমান সেলিম, জোবায়ের আহমদ, সাংগঠনিক সম্পাদক  বাবুল খাঁন, দিলাল খাঁন, মোহাম্মদ আলী জিলু, মাছুম আহমদ তালুকদার, মোতাহির আলী সোহেল, জুনেল আহমদ নজির, সরওয়ার আলম ও আব্দুল মাজিদ সিরাজ প্রমুখ।

বছরব্যাপী  কর্মসূচির উল্লেখযোগ্য দিক হচ্ছে- সংগঠনের নেতাকর্মী ও শুভানুধ্যায়ীর নিকট থেকে টাকা কালেকশন করে  বাংলাদেশের সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার দিরাইতে প্রতিষ্ঠিত ‘ফেমেইল একাডেমি’তে শিক্ষারত ৪ শত এতিম ও অসুহায় মেয়েদের এক বছরের খাবার সরবরাহ করার সীদ্ধান্ত। এই উদ্যোগ শুরু হবে আগামীকাল ১৭ই মার্চ থেকে এবং শেষ হবে ২০২১ সালের ১৬ই মার্চ।

সিলেটভিউ২৪ডটকম / ১৬ মার্চ, ২০২০ / এম.এম / ডালিম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.