Sylhet View 24 PRINT

লন্ডনে এনএইচএস’র চিকিৎসক ও নার্সদের পাশে দিলশাদ রেস্টুরেন্ট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-১৭ ০০:৪৯:১৮

সিলেটভিউ ডেস্ক :: যুক্তরাজ্যে করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে অক্লান্ত কাজ করে যাচ্ছেন ন্যাশনাল হেলথ সার্ভিসের (এনএইচএস) এর চিকিৎসক এবং নার্সরা। ইতোমধ্যে বেশ কয়েকজন চিকিৎসক এবং নার্স মারা গেছেন বলে জানা গেছে।

দিনরাত অক্লান্ত কাজ করে যাওয়ার ফলে এসব চিকিৎসক ও নার্স খাবার খাওয়ার সুযোগ পাচ্ছেন না। খাবার না খেয়ে অনেকে অসুস্থ হয়ে পড়েছেন। তাদের পাশে দাঁড়িয়েছে লন্ডনের ঐতিহ্যবাহী ‘দিলশাদ রেস্টুরেন্ট’।

রেস্টুরেন্টের পক্ষ থেকে তিনটি হাসপাতালের ৩১০ জন চিকিৎসক এবং নার্সকে খাবার পাঠানো হয়েছে। চিকিৎসক এবং নার্সদের ধন্যবাদ জানিয়ে এই ধরণের খাবার প্রেরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন রেস্টুরেন্ট সংশ্লিষ্টরা।

এই বিষয়ে দিলশাদ রেস্টুরেন্টের অন্যতম স্বত্ত্বাধিকারী ও সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী সিলেটভিউকে বলেন, কোভিড-১৯ এর চিকিৎসায় নিয়োজিত বিশ্বের সকল চিকিৎসক ও নার্সদের প্রতি পুরো মানবজাতি কৃতজ্ঞ। তাদেরকে কেবল ধন্যবাদ জানানো যথেষ্ট নয়। তাদের কাছে আমরা ঋণী। আমাদের পারিবারিক প্রতিষ্ঠান দিলশাদ রেস্টুরেন্টের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতার উপহার হিসেবে আমরা খাবার পাঠিয়েছি। আমাদের এ প্রয়াস অব্যাহত থাকবে।

সিলেটভিউ২৪ডটকম/১৭ এপ্রিল ২০২০/পিডি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.