Sylhet View 24 PRINT

আব্দুল্লাহপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের যাত্রা শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-২২ ২০:১৯:৪৭

সিলেট :: যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজার উপজেলার আব্দুল্লাপুরের প্রবাসীদের সমন্বয় করার লক্ষ্যে নতুন স্বপ্ন আর সম্ভাবনা নিয়ে যাত্রা শুরু করলো আব্দুল্লাপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে।

গত মঙ্গলবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি হলে আয়োজিত এক পূর্ণমিলনী ও আলোচনা সভার মাধ্যমে এই ঘোষণা দেয়া হয়। উক্ত সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহরে বসবাসরত আব্দুল্লাপুর গ্রামে প্রবাসীবৃন্দ অংশগ্রহণ করেন।

গ্রামের বিশিষ্ট মুরব্বী মুহিত উদ্দিনের সভাপতিত্বে ও শামিম আহমেদ, বদরুল হক, শামীম আহমদ হেলাল এবং হারুন রশীদ এর যৌথ উপস্থাপনায় গ্রামের বিভিন্ন কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরা হয়। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলায়াত করেন আব্দুল্লাপুর গ্রামের সন্তান আব্দুর রহমান। 

পরবর্তীতে সকলের আলোচনা সাপেক্ষে ও সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য বদরুল হক-কে সভাপতি, শামীম আহমেদ-কে সাধারণ সম্পাদক ও শামীম আহমদ হেলাল-কে কোষাধ্যক্ষ করে ২৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি এবং ৭ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। 

এছাড়াও গ্রামের বিভিন্ন কার্যক্রম গতিশীল ও সুশৃংখল করতে এবং গ্রামের বিভিন্ন তথ্য সংরক্ষিত করার লক্ষ্যে একটি মোবাইল অ্যাপস চালু করা হয়। অ্যাপসটি তৈরি করেন আব্দুল্লাপুর গ্রামের কৃতি সন্তান সালেহ আহমেদ নাজু।

এদিকে নবগঠিত কমিটির সদস্যরা আগামী দিনের পথ চলার ক্ষেত্রে ও গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে সকলের সহযোগিতা কামনা করেছেন। এখানে উল্লেখ্য, কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদগুলো কার্যকরী কমিটির প্রথম সভায় সকলের আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২২ জুলাই ২০২০/প্রেবি/জুনেদ 


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.