আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

যুক্তরাজ্য ছাত্রলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-২৬ ২০:৪৯:০৩

সিলেটভিউ ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও ১৫ই আগস্টের অন্যান্য শহীদদের আত্মার শান্তি কামনায় বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাজ্য শাখার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ আগস্ট) লন্ডনস্থ ব্রিকলেন জমে মসজিদে মাগরিবের নামাজ শেষে এই মোনাজাত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসাসহ সকল শহীদ এবং জাতীয় চার নেতা ও ২১শে আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

মিলাদ মাহফিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক কার্যনির্বাহী সদস্য ও যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ বলেন, আগস্ট মাস শোকের মাস। এই মাসে বারবার স্বাধীনতাবিরোধী শক্তিরা চক্রান্তে লিপ্ত হয়। ১৯৭৫ এর ১৫ই আগস্ট এবং ২০০৪ সালের ২১শে আগস্ট তার জ্বলন্ত প্রমাণ।

তিনি সকল শহীদদের এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আওয়ামী লীগ ও ছাত্রলীগের স্বজনদের আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়ার অনুরোধ জানান।

তামিম আহমদ যুক্তরাজ্য ছাত্রলীগের সকল নেতাকর্মীকে ধন্যবাদ জানিয়ে বলেন, বিগত ৭ বছর থেকে প্রতিবারই শোকের মাস আগস্টে যুক্তরাজ্য ছাত্রলীগের নেতাকর্মীরা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে সম্মিলিতভাবে পবিত্র কোরআন শরীফ খতম করেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। এজন্য তিনি যুক্তরাজ্য ছাত্রলীগের সকল নেতাকর্মীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত জয় যুক্তরাজ্য ছাত্রলীগের নেতাকর্মীদের উপস্থিত থেকে মিলাদ ও দোয়া মাহফিল সফল করায় সবাইকে ধন্যবাদ জানান।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সাজ্জাদ মিয়া, আহাদ চৌধুরী, আলতাফুর রহমান মুজাহিদ, জামাল খানসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া