আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

লন্ডনে ‌‌‘৫২ টিভি’র উদ্যোগে বাংলা মিডিয়ার কর্মীদের সাথে মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-০২ ১৭:১০:৩৩

সিলেটভিউ ডেস্ক :: অনলাইন টিভি ও পোর্টাল "বায়ান্ন টিভি" লন্ডনের বাংলা মিডিয়ার সম্পাদক ও সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় সভা, প্রীতিভোজের আয়োজন করে।

এতে উপস্থিত হয়েছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্পাদক ও সংবাদ কর্মীরা।

৩১ আগস্ট (সোমবার) বেলা ২টায় পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে ৫২ টিভির পরিচালক আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এম এ জামান ও সামসুর সুমেলের যৌথ পরিচালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বেতার বাংলার পরিচালক ও উপস্থাপক এবং ক্রয়ডন কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলার শেরোয়ান চৌধুরী, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ নাহাস পাশা, ইউকে-বাংলা প্রেস ক্লাবের সভাপতি কে এম আবু তাহের চৌধুরী ও টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাবেক স্পিকার কাউন্সিলার আয়াস মিয়া।

স্বাগত বক্তব্যে ৫২ টিভির নিউজ ডিরেক্টর এম এ জামান উপস্থিত সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে বলেন, বায়ান্ন টিভি  ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধকে বুকে লালন করে প্রবাসীদের অধিকারকে অগ্রাধিকার দিয়ে মে ডেতে পথচলা শুরু করে। আমিরাতে রয়েছে ৫২ টিভির পুর্ণাঙ্গ মিডিয়া লাইসেন্স। লন্ডনে এ নামটি রয়েছে কোম্পানী হাউজে রেজিস্ট্রার।

সভায় বক্তব্য রাখেন সৈয়দ মিসবাহ জামাল, দর্পন টিভির পরিচালক রহমত আলী, মেয়র জন বিগসের মিডিয়া এডভাইজার সৈয়দ মনসুর উদ্দিন, সপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, ৭১ টিভির ইউকে প্রতিনিধি তানভির আহমদ, মাই টিভি ইউকে প্রতিনিধি  কাউন্সিলার শাহ সোহেল আমিন, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য পলি রহমান, শিহাবুজ্জামান কামাল, এলবি টিভির  আলাউর রহমান  খাঁন শাহিন ও ইউকে বাংলা প্রেস ক্লাবের ট্রেজারার খাঁন জামাল প্রমুখ।

অতিথির বক্তব্যে ডেপুটি মেয়র কাউন্সিলার শেরোয়ান চৌধুরী ৫২ টিভির সুন্দর আগামী কামনা করে বলেন নিরপেক্ষ ও তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের ক্ষেত্রে ৫২ টিভি সহ সকল মিডিয়াকে যত্নশীল হতে হবে। তাহলেই মিডিয়ার প্রতি মানুষ আস্থা রাখবে।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ নাহাস পাশা ৫২ টিভিকে স্বাগত জানিয়ে বলেন অনলাইন মিডিয়াকে শুধু  মালিক পক্ষকে উপস্থাপন করলে হবে না। বরং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং চৌকস ও মেধাবীদের লাইভ প্রোগ্রাম গুলিতে  জায়গা করে দিতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- এনটিভির চিফ রিপোর্টার আকরাম হোসেইন, বতার বাংলার ডাইরেক্টর  ও সিনিয়র সাংবাদিক মশতাক বাবুল, ওয়ান বাংলার সম্পাদক জাকির হোসেন কয়েছ, সপ্তাহিক বাংলা পোস্ট পত্রিকার সালেহ আহমদ, সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, প্রথম আলো লন্ডন প্রতিনিধি টি ইসলাম, চ্যানেল এস এর রেজাউল করিম মৃধা, সময় টিভির মো. তানভীর হাসান, এনটিভির মো. মাসুদুজজ্জামান সহ আরো সাংবাদিক নেতৃ বৃন্দ।

অনুষ্ঠানের সভাপতি ও ৫২ টিভির ডাইরেক্টর  আবুল হোসেন বায়ান্ন টিভির পথ চলায় সকলের সহযোগিতা কামনা করেন এবং অনুষ্ঠান সফল করায় কৃতজ্ঞতা জানান। প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


সিলেটভিউ২৪ডটকম/০২ সেপ্টেম্বর ২০২০/ডেস্ক/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাজ্য খবর

  •   ফিলিস্তিনে হামলার প্রতিবাদে ব্রিটেনে বিক্ষোভ
  •   রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ইউরোপের ১১ দেশের প্রবাসী নাগরিক সমাজের বিবৃতি
  •   রয়েল টাইগার স্পোর্টস ক্লাবের স্পনসরশিপের এগ্রিমেন্ট স্বাক্ষর অনুষ্ঠিত
  •   টাওয়ার হ্যামলেটসের আবারো স্পিকার হলেন বাংলাদেশি বংশোদ্ভূত আহবাব
  •   যুক্তরাজ্যের নর্থাম্পটনে পাঁচ বাঙালি কাউন্সিলর নির্বাচিত
  •   সাংবাদিক রোজিনা ইসলামের নি:শ্বর্ত মুক্তির দাবীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবের মানবন্ধন
  •   রো‌জিনার মু‌ক্তির দাবী‌তে লন্ড‌নে সাংবা‌দিক‌রা রাজপ‌থে
  •   ইসরায়েলের হামলার প্রতিবাদে ব্রিটেনের নর্থাম্পটনে বিক্ষোভ
  •   ২২দিনে দৌঁড়ে লন্ডনে পৌঁছালেন আফরোজ মিয়া
  •   ৩১৩ কিলোমিটার দৌড়ে ৮ মে লন্ডন পৌঁছাবেন সিলেটের আফরোজ মিয়া