আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ড. রেজা কিবরিয়ার সমর্থনে নিউইয়র্কে মতবিনিময় সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১২-১৮ ১৩:০১:১৯

বাংলাদেশের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার সমর্থনে নিউইয়র্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৬ ডিসেম্বর) ব্রঙ্কসের একটি রেষ্টুরেন্টে ‘ড. রেজা কিবরিয়া সমর্থক গোষ্ঠী, নিউইয়র্ক’র ব্যানারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার পুত্র অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়াকে বিজয়ী করার লক্ষে নিজ নিজ অবস্থান থেকে নবীগঞ্জ-বাহুবল প্রবাসীদের বিশেষ ভূমিকা রাখার আহ্বান জানান হয়।

নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ ইনকের সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরীর পরিচালনায় এ সভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ থানা কল্যাণ সোসাইটি ইউএসএ’র নির্বাচন কমিশনার মোবাশ্বির হুসেন চৌধুরী। সভায় টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়া।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ দুদু মিয়া, সাব্বির হোসেন, জাবেদ উদ্দিন, কাজী সাব্বির, শাহ গোলাম রাহিম শ্যামল, মির্জা মামুন, মামুন ইসলাম, শাহিন মিয়া, বেলাল আহমেদ, ইনাম চৌধুরী, রেজাউল করিম, আবুল কালাম আজাদ, ছহুল মিয়া প্রমুখ।

ড. রেজা কিবরিয়া টেলি কনফারেন্সে প্রবাসীদের সহযোগিতা কামনা করে বলেন, আমি নবীগঞ্জ-বাহুবলবাসীর জন্য কাজ করতে চাই। বাবার স্বপ্ন পূরণের জন্যে নবীগঞ্জ-বাহুবলে সংসদ সদস্য প্রার্থী হয়েছি। তিনি বলেন, বাবার ইচ্ছা ছিল নবীগঞ্জ-বাহুবল থেকে এমপি নির্বাচিত হয়ে জনসেবা করার। কিন্তু ঘাতকরা তাঁকে সে সুযোগ দেয়নি।

ড. রেজা কিবরিয়া তার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন হবে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে আলোচিত ও নজীরবিহীন। আল্লাহ সঙ্গে থাকলে কোনো শক্তি নেই আমাকে পরাজিত করার।

যুক্তরাষ্ট্র প্রবাসী শাহ গোলাম রাহিম শ্যামল এলাকার উন্নয়নের স্বার্থে তার চাচাত ভাই ড. রেজা কিবরিয়াকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন সভা থেকে।

সভায় বক্তারা গণতন্ত্র পুনরুদ্ধার সহ জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে দেশবাসীকে নির্বাচনের মাঠে থাকার অনুরোধ জানান। তারা বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে ধ্বংস করেছে, দেশের মানুষের ওপর অত্যাচারের স্ট্রীম রুলার চালাচ্ছে। মানুষের শান্তি ফিরিয়ে আনতে, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষে ভোট দিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থীদের বিজয়ী করার বিকল্প নেই।

সিলেটভিউ২৪ডটকম/ ১৮ ডিসেম্বর ২০১৮/ এসএইচএস / আআ


শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে