আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মহাজোটের নিরঙ্কুশ বিজয়ে নিউইয়র্ক স্টেট আ.লীগের উৎসব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০১-০২ ১১:৫১:২৩

নিউইয়র্ক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা ও মহাজোটের নিরঙ্কুশ বিজয়ে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের খাবার বাড়ী চাইনিজ রেস্টুরেন্টে এক আনন্দ উৎসবের আয়োজন করেন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগ। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, শেখ হাসিনা মঞ্চের নেতৃবৃন্দ ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে এই আনন্দ উৎসবে সভাপতিত্ব করেন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মিয়া।

নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন আজমলের সঞ্চালনায় শুরুতেই বিজয়ের মাসে সকল শহীদ, জাতির জনক বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত পরিবারের অন্যান্য সদস্য, জাতীয় চার নেতাসহ দেশের গণতন্ত্র রক্ষা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যারা প্রাণ দিয়েছেন তাদের সকলের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এর পরেই নৌকার বিজয়ে সংগঠনের পক্ষে থেকে জননেত্রি শেখ হাসিনা এবং বাংলাদেশের জনগণকে অভিনন্দন জানানো হয়।

এসময় মুক্তিযুদ্ধের স্বপক্ষের বিজয়ের এই আনন্দ উৎসবে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে অনুষ্ঠানটি। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের কবিতা আবৃত্তি করেন শ্রাবণী সিং ও শিবলী সাদিক। গান পরিবেশন করেন শিল্পী মনিকা দাস ও সংগঠনের সহ সভাপতি রফিকুল ইসলাম। গানের তালে তালে উপস্থিত সবাই নেচে গেয়ে উল্লাস করেন।

নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন জননেত্রী শেখ হাসিনা আবারও প্রমাণ করেছেন সংবিধান মোতাবেক রাজনৈতিক সরকারের অধীনেই বাংলাদেশে নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন সম্ভব। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় মূলত বাংলাদেশের স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়, এই বিজয় দেশের তরুণ প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার বিজয়, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার বিজয়। এই নির্বাচনে বাংলাদেশের জনগণ তাদের রায় বিশ্ব মানবতার নেত্রী, জননেত্রী শেখ হাসিনার পক্ষে দিয়েছেন। জনগণ মুক্তিযুদ্ধের চেতনায়, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে এবং জননেত্রীর নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অংশীদার হতে চায়।

বক্তারা আরও বলেন বাংলাদেশের জনগণ, বিশেষ করে নতুন প্রজন্ম আজ তথ্যসমৃদ্ধ এবং বুঝে শুনেই তারা মুক্তিযুদ্ধের স্বপক্ষে রায় দিয়েছেন। বাংলাদেশের জনগন চায়না আর কোনদিন কোন যুদ্ধাপরাধীর গাড়ীতে লক্ষ শহীদের রক্তে গড়া জাতীয় পতাকা উড়ুক, আর কোনদিন কোন রাজাকার পবিত্র সংসদের চেয়ারে বসুক কিংবা আগুণ সন্ত্রাসে কোন নিরীহ মানুষের প্রানহানী ঘটুক। জনগণের বিশ্বাস একমাত্র জননেত্রী শেখ হাসিনাই পারবনে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধশালী সোনার বাংলায় পরিণত করতে। তাই আসুন আমরা বাংলাদেশের আপামর জনগণের এই রায়কে সম্মান জানিয়ে জামাত, বিএনপি ও স্বাধীনতার বিরোধীদের যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি!

নৌকার বিজয়ে আয়োজিত আনন্দ উৎসবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, শহীদের সন্তান ও সাংবাদিক ফাহিম রেজা নূর, সাংবাদিক নিনি ওয়াহেদ ও হেলাল মাহমুদ, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ সালাম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা প্রদীপ কর, সহসভাপতি সৈয়দ বসারত আলী ও লুতফুর কবির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আব্দুর রহিম বাদশা ও আব্দুল হাসিব মামুন, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী সিদ্দীকি, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, প্রবাসী কল্যাণ সম্পাদক সোলায়মান আলী, সদস্য শরিফ কামরুল ইসলাম হিরা, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক হাবিবুল্লাহ বাহার, সহসভাপতি যথাক্রমে শেখ আতিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা মনির হোসেন, মহিউদ্দিন মাহি, সৈয়দ আতিকুর রহমান, রফিকুল ইসলাম, এম আর সেলিম ও আবুল কাসেম, কোষাধ্যক্ষ এম এইচ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়–য়া ও ভিপি পলাশ, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে ফিরোজ আহমেদ, নুরুল ইসলাম, এম এন জিন্নাত ও আবুল বাশার মিলন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুর রহীম ভুঁইয়া, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান মিঞা, মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মমতাজ শাহনাজ, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আশরাফ উদ্দিন, সাধারণ সম্পাদক সুবল দেবনাথ, যুগ্ম সাধারণ সম্পাদক নাফিকুর রহমান তুরান, শ্রমিক লীগের মঞ্জুর চৌধুরী, শেখ হাসিনা মঞ্চের সভাপতি জালাল উদ্দিন জলিল ও সাধারন সম্পাদক কায়কোবাদ খান, প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/০২ জানুয়ারি ২০১৯/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে